বাংলাদেশ-ভারত ইডেন টেস্ট: টিকিট যেন সোনার হরিণ

  স্পোর্টস ডেস্ক ২০ নভেম্বর ২০১৯, ২০:১০ | অনলাইন সংস্করণ

বাংলাদেশ-ভারত

কলকাতার ঐতিহ্যবাহী ইডেন গার্ডেন্সে দিবা-রাত্রির টেস্টে মুখোমুখি হবে বাংলাদেশ-ভারত। রাতের আঁধারে ফ্লাডলাইটের আলোয় প্রথম গোলাপি বলের টেস্ট দেখতে উন্মুখ হয়ে আছেন প্রতিবেশী দুই দেশের হাজারো সমর্থক।

ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল (সিএবি) সূত্রে আগেই জানা গেছে, ঐতিহাসিক ইডেন টেস্টের প্রথম তিনদিনের টিকিট বিক্রি শেষ। ইডেন টেস্ট দেখতে আগ্রহী সমর্থকরা টিকিট নামক সোনার হরিণের আশায় স্টেডিয়াম গেটে প্রতিনিয়ত ভিড় করছেন।

শুক্রবার থেকে শুরু হতে যাওয়া এশিয়ার প্রথম দিবা-রাত্রির টেস্টের সাক্ষী হতে আগ্রহী সমর্থকরা টিকিটের জন্য হন্যে হয়ে ঘুরছেন।

ভারতীয় এক সমর্থক সংবাদ মাধ্যমকে জানান, আমরা সকাল থেকে অপেক্ষা করছি টিকিটের জন্য। কিন্তু রিনিউ হচ্ছে না, টিকিটও দিচ্ছে না। সিএবি থেকে কোনো সদস্যও আসছে না। এখানকার সিকিউরিটি আর পুলিশরা বলছে, টিকিট সব শেষ হয়ে গেছে, আর দেয়া হবে না।

বাংলাদেশ-ভারতের মধ্যকার দিবা-রাত্রির ইডেন টেস্ট দেখতে আগ্রহী আরও এক সমর্থক জানান, টেস্ট ক্রিকেটের টিকিট নিয়ে সমস্যা ইডেনে প্রথমবারের মতো হল। ইডেন গার্ডেন্সের লাইফ মেম্বাররাও টিকিট পাচ্ছেন না। কিন্তু কথা ছিল অন্য কেউ না পাইলেও লাইফ মেম্বাররা টিকিট পাবেন। এইটা প্রথমবারের মতো হচ্ছে। এর আগে দেখা গেছে, ম্যাচ শুরুর আগে এসেও টিকিট পেয়েছি।

ঘটনাপ্রবাহ : বাংলাদেশের ভারত সফর-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×