দেহরক্ষী নিয়ে কলকাতায় বিরাট কোহলি

  স্পোর্টস ডেস্ক ২০ নভেম্বর ২০১৯, ২৩:০৪:১২ | অনলাইন সংস্করণ

বাংলাদেশ দলের বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজ শুরুর ঠিক আগেই দক্ষিণ ভারতের সন্ত্রাসবাদী সংগঠন ‘অল ইন্ডিয়া লস্কর’ হুমকি দিয়েছিল। এরপরই তারা ক্রিকেটারদের নিরাপত্তা জোরদারের নির্দেশ দিয়েছে দিল্লি পুলিশকে।

ভারতীয় সংবাদমাধ্যম ‘হিন্দুস্তান টাইমস’এক প্রতিবেদনে দিল্লি পুলিশের সূত্র দিয়ে জানিয়েছে, সন্ত্রাসী হামলার মূল টার্গেট ভারত অধিনায়ক বিরাট কোহলি। পাশাপাশি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিসহ যেসব রাজনীতিবিদ খেলা দেখতে যাবেন তাদের ওপরও হামলার হুমকি দেয়া হয়েছে চিঠিতে। ধারণা করা হচ্ছে, হামলার হুমকি দিয়েছে কেরালাভিত্তিক জঙ্গি ‘অল ইন্ডিয়া লস্কর’।

তারপর থেকেই কোহলির সঙ্গে ব্যক্তিগত নিরাপত্তারক্ষী নিয়োগ দেয়া হয়। কোহলির ছায়াসঙ্গী হিসেবেই সেই নিরাপত্তারক্ষী ঘুরছেন।

মঙ্গলবার সকালেই কলকাতা শহরে পৌঁছান ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক কোহলি এবং সহ–অধিনায়ক আজিঙ্কা রাহানে। কলকাতা বিমানবন্দরে দেখা গেছে বিরাট কোহলি তার ব্যক্তিগত নিরাপত্তারক্ষী নিয়ে টার্মিনাল থেকে বেরিয়ে গাড়িতে উঠছেন।

তাতেই অনুমেয় দক্ষিণ ভারতের সন্ত্রাসবাদী সংগঠনের হুমকির পর থেকেই নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে ভারত অধিনায়কের।

সূত্র: আজকাল

ঘটনাপ্রবাহ : বাংলাদেশের ভারত সফর-২০১৯

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত