পোলার্ডকে গাড়ি থেকে নামিয়ে দিলেন রোহিত, ব্যাগপত্রও ফেলে দিলেন!

  স্পোর্টস ডেস্ক ২১ নভেম্বর ২০১৯, ১৬:৩৪:৩০ | অনলাইন সংস্করণ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল)মুম্বাই ইন্ডিয়ান্সের (এমআই ) হয়ে প্রথমবার খেলার সুবাদে রোহিত শর্মার সঙ্গে বন্ধুত্ব গড়ে ওঠে কাইরন পোলার্ডের। এমআই ডাগআউটে একসঙ্গে ৮ বছর কাটান তারা। জেতেন ৪টি শিরোপা। স্বভাবতই বন্ধুত্ব আরো গভীর হয়। ফলে আন্তর্জাতিক ক্রিকেট ট্যুরে সময় পেলেই একে অপরের বাসায় বেড়াতেও যান দুই ক্রিকেটার। এটা স্পষ্ট হয়ে ওঠে, দুজনের মধ্যে একটি বিশেষ বন্ধন রয়েছে।

তবে তাদের ঘনিষ্ঠ বন্ধুত্ব এখন শেষ হয়ে গেছে বলে মনে করছেন অনেকে। সদ্য টুইটারে রোহিতকে আনফলো করেছেন পোলার্ড। মূলত এতেই এ খবর ভাইরাল হয়েছে। দুই ক্রিকেটারের ভক্তদের পাশাপাশি অনেক আইপিএল অনুরাগী এ কথা শুনে মর্মাহত। তবে ওয়েস্ট ইন্ডিজের ভারত সফরের বিজ্ঞাপন দেখে এবার হাসবেন তারাই।

বাংলাদেশের বিপক্ষে খেলা শেষে উইন্ডিজের সঙ্গে সিরিজ খেলবে ভারত। আগামী ৬ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে ভারত-ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি সিরিজ। এর আগে টুইটারে রোহিতকে আনফলো করেছেন পোলার্ড। যে যাই ভাবুক, এটা হতে পারে নিছক মজা কিংবা প্রতিদ্বন্দ্বিতার ছলে।

স্বাভাবিকভাবেই সিরিজ নিয়ে উত্তাপ ছড়াতে শুরু করেছে ভারতীয় ক্রিকেট মহলে। ক্যারিবিয়ানদের সফরের আগে স্টার স্পোর্টস 'আনফ্রেন্ডশিপ ডে ক্যাম্পেন' শুরু করেছে। এরই মধ্যে টুইটারে একটি ভিডিও পোস্ট করেছে তারা।

তাতে দেখা যাচ্ছে, পোলার্ড এসেছেন ভারতে। তাকে বিমানবন্দরে রিসিভ করছেন রোহিত। নিজে হাতে তার ব্যাগপত্র গুছিয়ে গাড়িতে তুলছেন হিটম্যান। পরে কার অডিও সিস্টেমে ক্যারিবীয় হার্ডহিটারের মনের মতো একটা গান চালিয়ে দেন ভারতীয় ওপেনার। এরপর গাড়িতে নিয়ে চলতে শুরু করেছেন তিনি।

হঠাৎই কোনো রেডিও চ্যানেল রোহিতকে আসন্ন ভারত-উইন্ডিজ সিরিজের কথা স্মরণ করিয়ে দেয়। এরপর মাঠের প্রতিদ্বন্দ্বিতার কথা ভেবে পোলার্ডকে গাড়ি থেকে নামিয়ে দেন তিনি। তার ব্যাগও ছুড়ে ফেলে দেন ভারতীয় ওপেনার।তাকে মাঝরাস্তায় ফেলেই চলে যান টিম ইন্ডিয়ার সহঅধিনায়ক।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত