সাকিব হঠাৎ কলকাতায়

  স্পোর্টস ডেস্ক ২৩ নভেম্বর ২০১৯, ১৫:৩৪ | অনলাইন সংস্করণ

সাকিব

জুয়াড়ির প্রস্তাব গোপন রাখায় সাকিব আল হাসানকে দুই বছর আন্তর্জাতিক ক্রিকেটে নিষিদ্ধ করেছে আইসিসি। অবশ্য দায় স্বীকার করে নেয়ায় এক বছর নিষেধাজ্ঞা স্থগিত করা হয়েছে। আপাতত ক্রিকেটের বাইরে তিনি। এর মাঝে আর কোনো দুর্নীতিতে না জড়ালে আগামী বছরের এসময়ে খেলায় ফিরতে পারবেন সদ্য সাবেক বিশ্বসেরা অলরাউন্ডার।

সাকিবের এই নিষেধাজ্ঞায় টাইগার শিবির বড় ধাক্কা খেয়েছে। যার প্রমাণ পাওয়া যাচ্ছে চলমান টেস্ট সিরিজে। ইডেনে চলছে বাংলাদেশ-ভারতের মধ্যকার প্রথম দিবারাত্রির টেস্ট। গোলাপি বলে প্রথম দিনে ব্যাট করতে নেমে চরম ব্যর্থতার পরিচয় দিয়েছে বাংলাদেশ দল।

সতীর্থদের যখন দুর্দশা তখন সবাইকে চমকে দিয়ে কলকাতায় এসে হাজির সাকিব আল হাসান। আইসিসির শাস্তির মুখোমুখি না হলে মুমিনুল হক নন, শুক্রবার ঐতিহাসিক টেস্টে টাইগারদের হয়ে টস করতেন তিনিই।কিন্তু ক্রিকেটের বাইরে চলে যাওয়ায় এ স্বাদ থেকে বঞ্চিত থাকতে হলো তাকে।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, খেলা শুরুর দিন কলকাতায় পৌঁছেছেন সাকিব। একদিনের ঝটিকা সফরে শনিবার সেখানেই থাকবেন তিনি। এরপর রোববার ঢাকায় ফিরে আসবেন বাংলাদেশ তারকা ক্রিকেটার।

তবে সাকিব খেলা দেখতে যাননি।মূলত নিজের ব‌্যবসায়িক কাজে সেখানে গেছেন তিনি। ভারতীয় গণমাধ্যমের দাবি, এদিন সারাদিন নানারকম বৈঠক করবেন সাকিব। টিম হোটেলে ওঠেননি তিনি। উঠেছেন কলকাতার বাইপাসের ধারের একটি হোটেলে।

ঘটনাপ্রবাহ : বাংলাদেশের ভারত সফর-২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

 
×