মেসি না ফন ডাইক? লিভারপুল কোচের বিস্ফোরক মন্তব্য

  স্পোর্টস ডেস্ক ২৫ নভেম্বর ২০১৯, ১৬:২৪ | অনলাইন সংস্করণ

মেসি না ফন ডাইক? লিভারপুল কোচের বিস্ফোরক মন্তব্য

উয়েফা চ্যাম্পিয়নস লিগের (ইউসিএল) বর্তমান চ্যাম্পিয়ন লিভারপুল। অলরেডদের এমন অর্জনের পেছনে ডাচ ডিফেন্ডার ভার্জিল ফন ডাইকের কৃতিত্ব অনেক।

দলের সেরা খেলোয়াড় মোহামেদ সালাহর সঙ্গে তার নামই বেশি উচ্চারিত হয়। শুধু তাই নয় এবারের ‘ব্যালন ডি অর’ পুরস্কার ফন ডাইকেরই জেতা উচিৎ বলে দাবি করছেন লিভারপুলের কোচ জার্গেন ক্লপ।

তবে ব্যালন ডি অরের পথে কাঁটা হয়ে দাঁড়িয়েছেন বার্সেলোনার আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। এবারের ব্যালন ডি অরের জন্য শক্ত দাবিদার তিনিও। ব্যক্তিগত পারফরম্যান্সে অন্য সবার থেকে কয়েক ক্রোশ এগিয়ে তিনি।

তবে লিভারপুল কোচ বলছেন ভিন্ন কথা। মেসিকে এবারের ব্যালন ডি অর দিতে রাজি নন তিনি। তার মতে, ব্যালন ডি অরের মালিক এবার ফন ডাইকই।

ক্লপ বলেন, ‘আপনি যদি প্রজন্মের সেরা খেলোয়াড়কে ব্যালন ডি অর দিতে চান, তাহলে অবশ্যই মেসিকে দিতে হবে। কারণ বর্তমান প্রজন্মের সেরা খেলোয়াড় মেসি। কিন্তু গত মৌসুমের সেরা খেলোয়াড় কে জিজ্ঞেস করলে আমি ফন ডাইকের নামই বলব।’

তিনি বলেন, ‘আমি জানি না পুরস্কারটা কীভাবে দেয়া হবে। তবে আমার এটাই মনে হচ্ছে যে, এবার ব্যালন ডি অর তারই প্রাপ্য, মেসির নয়। আমরা অপেক্ষা করব কী হয় দেখার জন্য।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×