'ভারত আর্মির' বর্ষসেরায় সাকিব

  স্পোর্টস ডেস্ক ২৮ নভেম্বর ২০১৯, ১১:২৩:০৬ | অনলাইন সংস্করণ

জুয়াড়ির প্রস্তাব গোপন রাখায় সাকিব আল হাসানকে ক্রিকেটে এক বছর নিষিদ্ধ করেছে আইসিসি। এসময়ে আন্তর্জাতিক কিংবা ঘরোয়া কোনো টুর্নামেন্টে ম্যাচ খেলতে পারবেন না তিনি। তবে কী তার অর্জনগুলো মুছে ফেলা সম্ভব?

গেল বিশ্বকাপে ৮ ম্যাচে ২ সেঞ্চুরি, ৫ হাফসেঞ্চুরিতে ৬০৬ রান করেন সাকিব। বল হাতে শিকার করেন ১১ উইকেট। বিশ্বকাপে চোখধাঁধানো পারফরম্যান্স করায় ভারত আর্মির আন্তর্জাতিক বর্ষসেরা খেলোয়াড়ের পুরুষ ক্যাটাগরিতে মনোনয়ন পেয়েছেন তিনি।

এ তালিকায় সাকিবের সঙ্গে আরো আছেন ইংল্যান্ডকে বিশ্বকাপ জেতানো বেন স্টোকস, অ্যাশেজে অস্ট্রেলিয়ার হয়ে দুর্দান্ত পারফরম করা স্টিভেন স্মিথ এবং সবশেষ বিশ্বকাপের সেরা ক্রিকেটার নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন।

ভারতীয় ক্রিকেট সমর্থকদের সবচেয়ে বড় গ্রুপ ভারত আর্মি। প্রতিবছর বিশ্বের সেরা আন্তর্জাতিক ক্রিকেটারকে 'প্লেয়ার অব দ্য ইয়ার' পুরস্কার দেয় তারা। বরাবরের মতো এবারো সেই পুরস্কারটি দেবে এ সমর্থক গোষ্ঠী।

বিভিন্ন ক্যাটাগরিতে বর্ষসেরা খেলোয়াড় নির্বাচিত করে এ পুরস্কার দেয় ভারত আর্মি। সোশ্যাল মিডিয়া টুইটারে পোল পোস্টের মাধ্যমে জনসাধারণের ভোটে মনোনীতদের মধ্য থেকে বিজয়ী বেছে নেয়া হবে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত