পোলার্ডের সঙ্গে ঝগড়ায় লিপ্ত হলেন রোহিত!

  স্পোর্টস ডেস্ক ০১ ডিসেম্বর ২০১৯, ০৬:২৩:২৪ | অনলাইন সংস্করণ

চলতি মাসে ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। এর আগে ক্যারিবিয়ান অধিনায়ক কাইরন পোলার্ডের সঙ্গে রীতিমতো ঝগড়ায় লিপ্ত হলেন টিম ইন্ডিয়ার সহ-অধিনায়ক রোহিত শর্মা। তা নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। অ্যাক্টিভিস্টদের প্রশ্ন, তাদের মধ্যে হলোটা কী?

শুক্রবার সকালে পোলার্ডকে ট্যাগ করে টুইটারে তিনটি রাগের ইমোজি পোস্ট করেন রোহিত। এর পাল্টা জবাবে ভারতীয় ওপেনারের ওই পোস্ট রি-ট্যাগ করে একটি ভিডিও পোস্ট করেন উইন্ডিজ বিধ্বংসী ব্যাটসম্যান।

তাতে দেখা যাচ্ছে, ভোর ৪টার সময় কেউ রোহিতকে ফোন করছেন। তাতে বিরক্ত তিনি। অবশ্য এ দৃশ্যে তাকে অস্থির দেখাচ্ছে।

ভিডিওর ওপর পোলার্ড লেখেন,সুপ্রভাত ব্রো-হিত। ভারত-ওয়েস্ট ইন্ডিজ মোকাবেলার আগে তুমি নিশ্চয়ই ঘুম ভাঙার কল পেয়েছো।

না, এতে উত্তেজিত হওয়ার কিছু নেই। কারণ গোটাটাই সাজানো। আসলে ভারত বনাম উইন্ডিজের লড়াই জনপ্রিয় করে তুলতে রোহিত ও পোলার্ডকে নিয়ে বিশেষ বিজ্ঞাপন প্রচার শুরু করেছেন ব্রডকাস্টাররা।

বিজ্ঞাপনের প্রথম পর্বে দেখা যায়, পোলার্ডকে বিমানবন্দর থেকে গাড়িতে নিয়ে যান রোহিত। পথিমধ্যে ক্যারিবীয় তারকাকে ফেলে গাড়ি নিয়ে চলে যান হিটম্যান। এরপর সোশ্যাল মিডিয়ায় রোহিতকে আনফলো করে দেন পোলার্ড।

পর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া রোহিতের 'ওয়েক আপ কল' বিজ্ঞাপন দুই দলের সিরিজ শুরুর আগে সুপারহিট, তা বলা চলে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত