ভারতীয় নির্বাচকদের মেয়াদ বাড়ছে

  স্পোর্টস ডেস্ক ০২ ডিসেম্বর ২০১৯, ২২:২২:০৭ | অনলাইন সংস্করণ

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) নতুন সভাপতি সৌরভ গাঙ্গুলী বলেছেন, নির্বাচকরা খুব ভালো কাজ করেছেন। তবে মেয়াদ শেষ হওয়ার পর পদে থাকার আর কোনো সুযোগ নেই। নির্বাচকদের মেয়াদ বেঁধে দেয়া উচিত। প্রতি বছর নতুন নির্বাচকমণ্ডলী বাছাই করা ঠিক নয়।

রোববার মুম্বাইয়ে বিসিসিআইয়ের বার্ষিক সাধারণ সভা শেষে সৌরভ এসব কথা বলেন। নির্বাচকদের মেয়াদ চার থেকে বাড়িয়ে ৫ বছর করা হচ্ছে। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে এমনটি জানা যায়।

২০১৫ সালে ভারতীয় ক্রিকেট দলের প্রধান নির্বাচক হন এমএসকে প্রসাদ। চার বছর ধরে তিনি বিরাট কোহলিদের নির্বাচক হিসেবে রয়েছেন। পুরোনো নিয়মানুসারে প্রধান নির্বাচককের মেয়াদ শেষ। তার আর দায়িত্বে থাকার সুযোগ নেই।

ভারতীয় ক্রিকেট দলের সহযোগী নির্বাচক হিসেবে রয়েছেন গগন খোদা, যতীন পরঞ্জপে ও শরণদীপ সিং। ২০১৬ সালে নির্বাচক কমিটির সদস্য হন দেবাং গান্ধী।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত