যে কারণে আইপিএলের নিলামে উঠছেন না স্টার্ক

  স্পোর্টস ডেস্ক ০৩ ডিসেম্বর ২০১৯, ১৬:২৭ | অনলাইন সংস্করণ

স্টার্ক

আগামী ১৯ ডিসেম্বর কলকাতায় বসছে আসন্ন আইপিএলের মেগা নিলাম।৯ শতাধিক ক্রিকেটার তাতে নাম লিখিয়েছেন। তবে প্লেয়ার্স ড্রাফটে নেই অস্ট্রেলিয়ার গতিতারকা মিচেল স্টার্ক।এ নিয়ে টানা দ্বিতীয়বার লিগ থেকে নিজেকে সরিয়ে রাখলেন তিনি।টেস্ট ক্রিকেটের জন্য নিজেকে ফিট রাখতেই এ সিদ্ধান্ত নিয়েছেন বাঁহাতি পেসার।

এতে বড়সড় ধাক্কা খেল কলকাতা নাইট রাইডার্স। ২০১৮ আইপিএলে ৯.৪ কোটি টাকায় স্টার্ককে দলে নেয় বলিউড কিং শাহরুখ খানের দল। তবে চোটের জন্য টুর্নামেন্টে ১টি ম্যাচও খেলতে পারেননি তিনি। সাইডবেঞ্চে বসে সময় কাটান অজি ফাস্ট বোলার।

স্টার্ককে আইপিএলে দেখা গিয়েছিল সবশেষ ২০১৫ সালে। সেবার রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর জার্সিতে মাঠ মাতান তিনি।

২০২০ সালের ২৩ মার্চ আনুষ্ঠানিকভাবে পর্দা উঠবে লিগের ত্রয়োদশ সংস্করণের। এর ট্রেডিং উইন্ডো বন্ধ হয়েছে অনেক আগেই। টুর্নামেন্টের নিলামের জন্য ক্রিকেটারদের নাম তালিকাভুক্ত করার শেষ দিন ছিল ৩০ নভেম্বর। এসময় পর্যন্ত তাতে ৯৭১ জন ক্রিকেটার নাম দিয়েছেন।

এ লিগে অংশগ্রহণকারী ৮টি দলে পড়ে আছে ৭৩টি শূন্যস্থান। এগুলো পূরণের জন্য এত সংখ্যক ক্রিকেটার নথিভুক্ত হওয়ায় বিড়ম্বনায় পড়তে চলেছে আইপিএল কমিটি। ফ্র্যাঞ্চাইজিগুলোকে ৯ ডিসেম্বরের মধ্যে নিলামের জন্য বাছাই করা ক্রিকেটারের নাম জমা দিতে বলেছে তারা।

ঘটনাপ্রবাহ : আইপিএল-২০২০

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

 
×