গান গেয়ে ভাইরাল ধোনি (ভিডিও)

  স্পোর্টস ডেস্ক ০৫ ডিসেম্বর ২০১৯, ১৬:৪৪ | অনলাইন সংস্করণ

ধোনি

অতীতে বহু রূপে দেখা গেছে মহেন্দ্র সিং ধোনিকে। প্রতিবারই মন জয় করেছেন তিনি। এবার পুরনো বলিউড গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ক্যাপ্টেন কুল।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন প্রীতি সিমোয়েস। তাতে এক অনুষ্ঠানে গান গাইতে দেখা যাচ্ছে ধোনিকে। মুখে আওড়াচ্ছেন ‘যব কোই বাত বিগড় যায়ে’ গান। তার কণ্ঠনিঃসৃত সুরে মজেছেন উপস্থিত দর্শকরা।

সেখানে হাজির প্রত্যেককে মাতিয়ে তোলেন ধোনি। গান গাওয়ার ক্ষণে তার পাশে দেখা গেছে ঝাড়খণ্ড ও চেন্নাই সুপার কিংসে খেলা পেসার মনু সিংকে। সেই গান সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সুপারহিট হয়ে গেছে।

ওই পোস্টের নিচে মজার সব মন্তব্য করছেন ক্রিকেটভক্তরা। যে যার মতো হাসি-ঠাট্টা, তামাশা-মশকরা করছেন তারা। একজন লিখেছেন, ধোনি পারেন না এমন কিছু নেই। আরেকজন লিখেছেন, ধোনির গলা শ্রুতিমধুর না হলেও সহজ সরল। বেশিরভাগেরই মুখে ভারতীয় সর্বকালের সেরা অধিনায়কের প্রশংসা ঝরেছে।

‘যব কোই বাত বিগড় যায়ে’ জুর্ম সিনেমার গান। ১৯৯০ সালে মুক্তি পায় সিনেমাটি। সেই গানে গলা মেলান উপমহাদেশের বরেণ্য সঙ্গীতশিল্পী কুমার শানু ও সাধনা সরগম। রাজেশ রোশনের কম্পোজ করা এই গান এখনো সুপারডুপার হিট। সেই গান গেয়েই সংবাদের শিরোনামে এলেন মাহি।

বিশ্বকাপের পরে ধোনিকে এখনো ২২ গজে দেখা যায়নি। সেই ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে নিজেই অব্যাহতি চান সাবেক ভারতীয় অধিনায়ক। কাশ্মীরে সেনাবাহিনীর সঙ্গে ডিউটির জন্য ক্রিকেট থেকে সাময়িকভাবে সরে দাঁড়ান তিনি।

এরপর ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকা ও বাংলাদেশের বিপক্ষে সীমিত ওভারের সিরিজেও ধোনিকে দলে রাখেননি নির্বাচকরা। আসলে তিনিই এখন খেলতে আগ্রহী নন। তবে শিগগির মাঠে ফিরবেন।

কিছুদিন আগে অনুশীলনে ফিরেছেন ধোনি। মাঠে দেখা গেছে ঝাড়খণ্ডের অনুর্ধ্ব-২৩ ক্রিকেটারদের সঙ্গে। এতেই স্পষ্ট, এখনই অবসরের চিন্তা নেই তার।

বিদায়ের জল্পনা উড়িয়ে কয়েক দিন আগে এক অনুষ্ঠানে ধোনি বলেন, জানুয়ারি পর্যন্ত কেউ যেন তাকে অবসর নিয়ে প্রশ্ন না করেন। চলতি মাসে ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সীমিত ওভারের ক্রিকেটের পর নিউজিল্যান্ড সফরে যাচ্ছেন কোহলিরা।

সেই সিরিজ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন করতে পারেন ধোনি।৩৮ বছর বয়সী ক্রিকেটার খেলবেন আসন্ন আইপিএলে। তবে তার চোখ আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপে। ক্রিকেট বোদ্ধাদের ধারণা, অস্ট্রেলিয়ায় ক্রিকেটের সংক্ষিপ্ত সংস্করণের বৈশ্বিক টুর্নামেন্টে খেলেই অবসর নেবেন তিনি!

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

 
×