তেলাঙ্গানা এনকাউন্টার নিয়ে মাঞ্জরেকারের রহস্যজনক টুইট!

  স্পোর্টস ডেস্ক ০৭ ডিসেম্বর ২০১৯, ২৩:৫৫ | অনলাইন সংস্করণ

তেলেঙ্গানা

তেলাঙ্গানায় তরুণী চিকিৎসককে ধর্ষণ করে পুড়িয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত ৪ জন পুলিশের গুলিতে নিহত হয়েছেন। এ নিয়ে গোটা ভারত উত্তাল। এর মধ্যে দেশটির সাবেক ক্রিকেটার এবং জনপ্রিয় ধারাভাষ্যকার সঞ্জয় মাঞ্জরেকারের এ সংক্রান্ত এক রহস্যজনক টুইটকে ঘিরে সোশ্যাল মিডিয়ায় জোর আলোচনা শুরু হয়েছে।

তেলাঙ্গানার যে স্থানে তরুণীকে ধর্ষণের পর পুড়িয়ে হত্যা করা হয়, সেখানেই ৪ অভিযুক্তকে গুলি করে খুন করে সাইবারাবাদ পুলিশ। কমিশনার ভিসি সাজ্জানার বলেন, ঘটনার পুনর্নিমাণ ও কিছু তথ্য মেলানোর জন্য মোহাম্মদ আরিফ, নবীন, শিবা ও চেন্নাকেশা ভুলুকে সেতুর নিচে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু সেসময় তারা পুলিশের বন্দুক ছিনিয়ে পালানোর চেষ্টা করে। ফলে বাধ্য হয়ে তাদের গুলি করে হত্যা করা হয়।

যদিও পুলিশের এই এনকাউন্টারকে সাজানো চিত্রনাট্য হিসেবে দেখছে দেশটির একটা মহল। অনেকে তরুণী চিকিৎসককে খুনের ঘটনার অভিযুক্তদের এভাবে হত্যা করার বিপক্ষেও কথা বলেছেন। সেসবের মধ্যে এই ঘটনা নিয়ে ক্রিকেটার ও ধারাভাষ্যকার মাঞ্জরেকারের রহস্যজনক টুইট ঘিরে সোশ্যাল মিডিয়ায় জোর আলোচনা শুরু হয়েছে।

ইংল্যান্ড বিশ্বকাপ চলাকালীন ভারতীয় অলরাউন্ডার রবীন্দ্র জাদেজাকে 'ক্ষুদ্র ও টুকরো' ক্রিকেটার বলে বিতর্কে জড়ান তিনি। এবার তেলাঙ্গানা এনকাউন্টার নিয়ে টুইটারে প্রতিক্রিয়া দেখাতে গিয়ে কিশোর কুমারের জনপ্রিয় গানের লাইন তুলে ধরেছেন মাঞ্জরেকার। তিনি লেখেন,ইয়ে পাবলিক হ্য়ায় ইয়ে সাব জানতি হ্যায়।

এমন মন্তব্য করে মাঞ্জরেকার সাইবারাবাদ পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন বলে মনে করছেন সোশ্যাল অ্যাক্টিভিস্টরা। এজন্য দেশের সচেতন নাগরিকদের সমালোচনার মুখে পড়তে হয়েছে তাকে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

 
×