বিপিএলের উদ্বোধনীতে বঙ্গবন্ধুকে নিয়ে গাইবেন সনু নিগম

  স্পোর্টস ডেস্ক ০৮ ডিসেম্বর ২০১৯, ০৫:২৩ | অনলাইন সংস্করণ

সনু

এসে গেলো সেই মাহেন্দ্রক্ষণ। রোববার সন্ধ্যায় উৎসবে মাতবে হোম অব ক্রিকেট মিরপুর। জমকালো উদ্বোধনী অনুষ্ঠান দিয়ে পর্দা উঠবে বিপিএলের সপ্তম আসরের। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে এবারের টুর্নামেন্টের নামকরণ করা হয়েছে ‘বঙ্গবন্ধু বিপিএল’।

গেল বিপিএলের ‘থিম সং’ গান ভারতের নামি সুরকার ও গায়ক বাপ্পি লাহিড়ী। এবার গাইবেন দেশটির আরেক স্বনামধন্য শিল্পী সনু নিগম। তবে ‘থিম সং’-এ কণ্ঠ মেলাবেন না তিনি। উপমহাদেশের তুমুল জনপ্রিয় এ সঙ্গীতশিল্পী গাইবেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে লিখা গান। শনিবার পড়ন্ত বিকালে এ তথ্য দেন বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল।

এবারের বিপিএলের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার আনুষ্ঠানিক ঘোষণার পর পরই শুরু হবে বর্ণালি আতশবাজি। ১০ মিনিট ধরে চলবে রঙের খেলা। এরপর মঞ্চে আসবেন সনু। বঙ্গবন্ধুকে নিয়ে লেখা গান দিয়েই পরিবেশনা শুরু করবেন তিনি।

ঘটনাপ্রবাহ : বিপিএল-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

 
×