বিপিএল উদ্বোধনীর টিকিটের মূল্য শুনে বিস্মিত সালমান-ক্যাটরিনার ম্যানেজার!

  স্পোর্টস ডেস্ক ০৮ ডিসেম্বর ২০১৯, ০৬:৫২:২৮ | অনলাইন সংস্করণ

চলে এলো সেই মাহেন্দ্রক্ষণ। রোববার বিকালে জমকালো উদ্বোধনী অনুষ্ঠান দিয়ে পর্দা উঠছে বঙ্গবন্ধু বিপিএলের। হোম অব ক্রিকেট মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে শুরু হবে এ অনুষ্ঠান। উদ্বোধন ঘোষণা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিশেষ এই অনুষ্ঠানে দর্শক মাতাবেন ভাইজানখ্যাত বলিউড তারকা সালমান খান এবং শিলা কা জওয়ানি ক্যাটরিনা কাইফ। এ দুই সুপারস্টার ছাড়া পারফরম করবেন উপমহাদেশ কাঁপানো বলি সঙ্গীতশিল্পী সনু নিগম ও কৈলাশ খের। মঞ্চ কাঁপাবেন প্রখ্যাত দেশীয় শিল্পীরাও। পারফরম করবেন বরেণ্য ফোক সম্রাজ্ঞী মমতাজ ও ব্যান্ড কিংবদন্তি জেমস।

তাই বর্ণিল অনুষ্ঠানের টিকিটের মূল্য ধরা হয়েছে বেশি। মূলত সেটা সাধারণ জনগণের ধরাছোঁয়ার বাইরে। স্বভাবতই এ দর্শকদের জন্য অনুষ্ঠানটি দেখার সুযোগও সীমিত। গ্যালারির বেশিরভাগ জায়গা দখল করবেন ভিআইপি-ভিভিআইপিরাই।

এই মঞ্চের সামনে মাঠের সবুজ গালিচায় বসে অনুষ্ঠান দেখার জন্য গুণতে হবে ১০ হাজার টাকা। এরপর ৫০-৬০ গজ দূরে বসে দেখতে হলে দিতে হবে ৫ হাজার টাকা। আর গ্র্যান্ড স্ট্যান্ড ও ক্লাব হাউজে বসে উপভোগ করতে হলে খসাতে হবে আড়াই ও ১ হাজার টাকা করে।

তবুও টিকিটের মূল্য 'খুব কম হয়ে গেছে' বলে মনে করেন সালমান এবং ক্যাটরিনাদের ম্যানেজার। বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল এ তথ্য দিয়েছেন।

সালমানের বাংলাদেশে আগমন এ প্রথম নয়। ১৫ বছর আগে আরো কিছু বলিউড তারকা নিয়ে এসে ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্রীতি ফুটবল ম্যাচ খেলে যান তিনি। গুঞ্জন, ওই সময় নাকি টিকিটের মূল্য ছিল ৫০ থেকে ৬০ হাজার টাকা।

ঘটনাপ্রবাহ : বিপিএল-২০১৯

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত