ফের গান গেয়ে ভাইরাল ধোনি

  স্পোর্টস ডেস্ক ০৯ ডিসেম্বর ২০১৯, ১৪:২৬ | অনলাইন সংস্করণ

ধোনি

ইংল্যান্ড বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে হারের পর আর ভারতের হয়ে খেলতে দেখা যায়নি মহেন্দ্র সিং ধোনিকে। ফের কবে টিম ইন্ডিয়ার জার্সি গায়ে তিনি মাঠে নামবেন কিংবা আদৌ ক্রিকেট ফিরবেন কি না, তা নিয়ে আলোচনা চলছেই। তবে সেসব জল্পনা তাকে ছুঁয়ে যাচ্ছে না। তা বারবার প্রমাণ করছেন খোশ মেজাজে থাকা ক্যাপ্টেন কুল।

ব্যাট-গ্লাভস ছেড়ে আরেকবার মাইক হাতে বলিউডের জনপ্রিয় গানের কলি গুনগুন করলেন ধোনি। তা শুনে আবারো মুগ্ধ দর্শকরা। ফের উত্তাল সোশ্যাল মিডিয়া।

বিশ্বকাপ শেষে কাশ্মীরে ভারতীয় সেনাদের সঙ্গে প্রশিক্ষণ নেন ধোনি। সেখানে তাকে গান গাইতে শোনা যায়। এরপর আমেরিকাতে গলফ এবং নিজ শহর রাঁচিতে স্নুকার খেলতেও দেখা যায়। এর কিছুদিন পর ব্যাট হাতে নেটে দেখা যায় ভারতের সর্বকালের সেরা অধিনায়ককে। তবে কবে নাগাদ ক্রিকেটে ফিরবেন, তা জানা যায়নি।

ইতিমধ্যে কোনো অনুষ্ঠানে এ ব্যাপারে প্রশ্ন করা হলে গান গেয়ে তা কার্যত উড়িয়ে দেন এমএস। তার গান আগেও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি এক প্রোগ্রামে মুখে আওড়ান ‘যব কোই বাত বিগড় যায়ে’ গান। তার কণ্ঠনিঃসৃত সুরে মজেন উপস্থিত দর্শকরা।

এবারো ধোনির গলায় মুগ্ধ সোশ্যাল অক্টিভিস্টরা। সম্প্রতি এক অনুষ্ঠানে অংশ নেন তিনি। সেখানে তাকে একটি গান গাওয়ার অনুরোধ করেন ওই অনুষ্ঠানের সঞ্চালক।

সেই অনুরোধ ফেলতে পারেননি মাহি। গেয়ে ফেলেন বিগ বি অমিতাভ বচ্চন অভিনীত 'কাভি কাভি' সিনেমার গান 'ম্যায় পল দো পল কা শায়র হু'।সেখানে হাজির প্রত্যেককে মাতিয়ে তোলেন তিনি। তার সুরেলা গলায় বিমুগ্ধ সবাই। সেই গান রীতিমতো সুপার-ডুপার হিট হয়ে গেছে।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৩০ ৩৩ ২১
বিশ্ব ১৬,০৪,৫৩৫ ৩,৫৬,৬৬০ ৯৫,৭৩৪
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত