বিপিএলের সর্বোচ্চ উইকেট শিকারি হতে চাই: আমির

  স্পোর্টস ডেস্ক ০৯ ডিসেম্বর ২০১৯, ২০:২৪:০০ | অনলাইন সংস্করণ

মোহাম্মদ আমির। ছবি: সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) অংশ নিতে ঢাকায় এসেছেন পাকিস্তানের তারকা পেসার মোহাম্মদ আমির। খুলনা টাইগার্সের হয়ে মাঠের লড়াইয়ে নামার আগে সোমবার মিরপুরে সাংবাদিকদের আমির বলেন, একজন বোলার হিসেবে আমার লক্ষ্য থাকবে বিপিএলের সর্বোচ্চ উইকেট শিকারি হওয়া।

বিপিএলে নিজেদের দল নিয়ে আমির বলেন, আমি তো কেবল রোববার এলাম। আমি এসেই খেয়াল করেছি, আমাদের দলে বেশ কয়েকজন ভালো খেলোয়াড় রয়েছে, বিশেষ করে কয়েকজন স্থানীয় খেলোয়াড় রয়েছে। আমি আশা করছি, এই আসরে আমরা খুবই ভালো করব।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষীকি উপলক্ষে এবার বিপিএলের পুরো বিষয়গুলো দেখভাল করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিপিএলের বিশেষ আয়োজনে নেই কোনো ফ্রাঞ্চাইজি।

এবারের বিপিএল নিয়ে আমির বলেন, বোর্ড সবকিছু করায় দেশের ক্রিকেটের ভবিষ্যতের জন্য খুবই ভালো হয়েছে। আপনি যদি পাকিস্তান সুপার লিগের (পিএসএল) দিকে তাকান তাহলে দেখবেন সেখানেও এই নিয়ম হওয়া আমাদের তেমন সমস্যায় পড়তে হয় না।

খুলনা টাইগার্স: মুশফিকুর রহিম, শফিউল ইসলাম, নাজমুল হোসেন শান্ত, আমিনুল ইসলাম বিপ্লব, শামসুর রহমান শুভ, সাইফ হাসান, মেহেদী হাসান মিরাজ, শহিদুল ইসলাম, আলিস আল ইসলাম ও তানভির ইসলাম।

বিদেশি ক্রিকেটার: মোহাম্মদ আমির, রাইলি রুশো, রবি ফ্রাইলিঙ্ক, নাজিবুল্লাহ জাদরান ও রহমানুল্লাহ গুরবাজ।

ঘটনাপ্রবাহ : বঙ্গবন্ধু বিপিএল-২০১৯

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত