এবার ধারাবাহিকে বিশেষ ভূমিকায় দেখা যাবে ধোনিকে

  স্পোর্টস ডেস্ক ১০ ডিসেম্বর ২০১৯, ১১:৪৩ | অনলাইন সংস্করণ

ধোনি

সেনাবাহিনী নিয়ে তৈরি একটি ধারাবাহিকে অভিনয় করবেন বিশ্বকাপজয়ী ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ধারাবাহিকটিতে বিশেষ ভূমিকায় দেখা যাবে ক্যাপ্টেনকুলকে।

দেশের নিরাপত্তা রক্ষায় ভারতীয় সেনাবাহিনীর সাহসী ভূমিকা নিয়ে তৈরি হচ্ছে সিরিজটি। ২০২০ সালের জুনে সেটির সম্প্রচার শুরু হতে পারে। এতে সঞ্চালকের ভূমিকায় দেখা যেতে পারে ধোনিকে।

ক্রিকেট থেকে এ মুহূর্তে দূরে আছেন ধোনি। ইংল্যান্ড বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে হারের পর তাকে আর ভারতের হয়ে খেলতে দেখা যায়নি। টিম ইন্ডিয়ার জার্সিতে তিনি কবে ফিরবেন কিংবা আদৌ কামব্যাক করবেন কিনা- এ নিয়েও চলছে জোর আলোচনা।

ধোনির অবসর নিয়ে ভারতীয় ক্রিকেটমহলেও তুমুল জল্পনা চলছে। এ নিয়ে ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলী বলেন, তার মতো গ্রেট ক্রিকেটারের বিদায় নিয়ে সিদ্ধান্তটা বন্ধ দরজার ভেতরেই হবে, যা সিদ্ধান্ত হবে সবাই জানতে পারবেন।

ক্যাপ্টেনকুল এখনও জাতীয় দলে খেলার কথা নিশ্চিত করেননি। তবে শোনা যাচ্ছে, আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলবেন তিনি। সেই সূত্র ধরে ভারতের বর্তমান কোচ রবি শাস্ত্রী বলেন, আইপিএলে ফর্ম দেখেই দলে ধোনির জায়গা হবে কিনা সেটি নিয়ে আলোচনা হবে।

উইকেটরক্ষক-ব্যাটসম্যান নিজেও অবসর নিয়ে সাংবাদিকদের জানুয়ারির পর প্রশ্ন করতে বলেছেন। শেষ পর্যন্ত বয়সকে বুড়ো আঙুল দেখিয়ে ২০২০ সালে অস্ট্রেলিয়ার মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপে তিনি খেললে অবাক হওয়ার কিছু থাকবে না। এর আগে অবশ্য টিভির পর্দায় নতুন অবতারে দেখা যাবে তাকে। এর আগেও একটি ছবিতে অভিনয় করেছেন ধোনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

 
×