অধিনায়কদের কাছ থেকে আমার অনেক কিছু শেখার আছে: মোসাদ্দেক

  স্পোর্টস ডেস্ক ১০ ডিসেম্বর ২০১৯, ১৮:১৭ | অনলাইন সংস্করণ

মোসাদ্দেক হোসেন সৈকত
মোসাদ্দেক হোসেন সৈকত। ফাইল ছবি

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আসন্ন সপ্তম আসরে সিলেট থান্ডার্সের সম্ভাব্য অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকত। জাতীয় দলের এ তারকা অলরাউন্ডার বলেন, আমি এর আগে প্রিমিয়ার লিগেও অধিনায়কত্ব করেছি, তখনও জাতীয় দলের কয়েকজন ক্রিকেটার ছিলেন। এবার বাকি ছয়টা দলের অধিনায়কের কাছ থেকে আমার অনেক কিছু শেখার আছে।

মোসাদ্দেক আরও বলেন, বিপিএল একটা চ্যালেঞ্জিং টুর্নামেন্ট। জেতার চ্যালেঞ্জই আমার কাছে সবচেয়ে বড় চ্যালেঞ্জ। আমরা জেতার জন্যই নামব। অধিনায়ক হিসেবে আমার চেষ্টা থাকবে সিলেটকে সর্বোচ্চ পর্যায়ে নিয়ে যাওয়ার।

জাতীয় দলের এ অলরাউন্ডার আরও বলেন, বিপিএল একটা বড় টুর্নামেন্ট। এখানে যারা খেলে সবাই অভিজ্ঞ, নিজের ভূমিকা সম্পর্কে জানে। সবাই সবার দায়িত্বটা বুঝে নিলে আমার জন্য কাজ সহজ হয়ে যাবে।

আগামীকাল থেকে শুরু হবে বঙ্গবন্ধু বিপিএল। উদ্বোধনী ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে খেলবে মোসাদ্দেক হোসেন সৈকতদের সিলেট সিক্সার্স।

তিনি বলেন, ‘বিদেশি ও স্থানীয় খেলোয়াড় মিলে সবাই আজ অনুশীলন করলাম। আমার মনে হয় আমরা ভালো একটা দল। কাল ভালো একটা ম্যাচ খেলব ইনশাআল্লাহ্। এখানে সব দলই ভালো। কারো বিদেশি খেলোয়াড় ভালো, কেউ আবার দেশি খেলোয়াড় ভালো নিয়েছে। আমি মনে করি সব দলই একইরকম। সব দলেই ভারসাম্য আছে।’

স্থানীয় খেলোয়াড়ের দিক থেকে ম্যাচ বদলে দেয়ার সামর্থ্য সিলেটের আছে কি না, এমন প্রশ্নের জবাবে মোসাদ্দেক বলেন, ‘অবশ্যই আছে। আমরা ৩-৪ জন আছি যারা জাতীয় দলে বর্তমানে খেলছি। জাতীয় দলে ঢুকবে এমনও কয়েকজন আছে। এ ছাড়াও যারা আছে ওরাও এক সময় খেলেছেন। বিদেশিরাও নিজ দেশের জাতীয় দলের খেলোয়াড়। তাই আমি মনে করি টুর্নামেন্টে ফাইট করার মতো ভারসাম্যপূর্ণ দল আমরা।’

বিপিএলে অধিনায়কত্ব করলে জাতীয় দলের অধিনায়কত্বের প্রসঙ্গ আসাও অস্বাভাবিক নয়। বিশেষ করে জাতীয় দল যখন অধিনায়কত্ব নিয়ে দুশ্চিন্তায়। মোসাদ্দেক অবশ্য এ সব নিয়ে না ভেবে বাকি ছয় অধিনায়কের কাছ থেকে শিখতে চান।

সিলেট থান্ডার্স: মোসাদ্দেক হোসেন সৈকত (এ), মোহাম্মদ মিঠুন (এ), নাজমুল ইসলাম অপু (বি), সোহাগ গাজী (সি), রনি তালুকদার (বি), নাইম হাসান (বি), মো. দেলোয়ার হোসেন (সি), মনির হোসেন খান (সি) ও রুবেল মিয়া (ডি)।

বিদেশি: শেরফেইন রাদারফোর্ড, শফিকুল্লাহ শাফাক, নাবিনুল হক, জনসন চার্লস ও জীবন মেন্ডিস।

ঘটনাপ্রবাহ : বঙ্গবন্ধু বিপিএল-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

 
×