আরও একটি মাইলফলকের সামনে কোহলি

  স্পোর্টস ডেস্ক ১০ ডিসেম্বর ২০১৯, ২২:৫৭ | অনলাইন সংস্করণ

বিরাট কোহলি
বিরাট কোহলি। ফাইল ছবি

আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর থেকেই একের পর এক রেকর্ড গড়ে যাচ্ছেন বিরাট কোহলি। ভারতীয় ক্রিকেট দলের এ অধিনায়ক সবশেষ ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ১৯ রান করার মধ্য দিয়ে টি-টোয়েন্টিতে সর্বোচ্চ রান সংগ্রহের বিশ্বরেকর্ড গড়েছেন।

এবার আরও একটি রেকর্ডের সামনে দাঁড়িয়ে রয়েছেন বিশ্বের অন্যতম সেরা এ ব্যাটসম্যান। বুধবার মুম্বইয়ে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে উইন্ডিজের বিপক্ষে আর মাত্র ৬ রান করতে পারলেই ঘরের মাঠে টি-টোয়েন্টি ক্রিকেটে ১০০০ রানের মাইলফলক স্পর্শ করবেন কোহলি। প্রথম ভারতীয় হিসেবে এই কীর্তি অর্জন করার হাতছানি কোহলির সামনে।

বিরাট কোহলি বিশ্বের তৃতীয় ক্রিকেটার হিসেবে ঘরের মাঠে টি-টোয়েন্টিতে ১০০০ রানের মাইলস্টোনের সামনে দাঁড়িয়ে। এর আগে নিউজিল্যান্ডের মার্টিন গাপটিল এবং কলিন মুনরো নিজেদের মাঠে এক হাজার রানের মাইলফলক স্পর্শ করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

 
×