দীপিকার পছন্দের ক্রিকেটার কে?

  যুগান্তর ডেস্ক    ১৩ ডিসেম্বর ২০১৯, ১১:১০ | অনলাইন সংস্করণ

দীপিকা

কিংবদন্তি শচীন টেন্ডুলকার বা সাবেক ভারতীয় অধিনায়ক সৌরভ গাঙ্গুলী নয়। সীমিত ওভারের ক্রিকেটে টিম ইন্ডিয়ার বিশ্বকাপজয়ী কাপ্তান মহেন্দ্র সিং ধোনি কিংবা হালের ক্রেজ বিরাট কোহলি নয়।

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের পছন্দ অন্য এক লিজেন্ড। সম্প্রতি তার কাছে পছন্দের সর্বকালের সেরা ভারতীয় ক্রিকেটারের নাম জানতে চাওয়া হয়। জবাবে এই চার ক্রিকেটারকে বাদ দিয়ে রাহুল দ্রাবিড়ের কথা বলেন তিনি।

কিংবদন্তি কপিল দেবের ১৯৮৩ সালে বিশ্বকাপ জয় নিয়ে তৈরি হয়েছে সিনেমা। কপিলের চরিত্রে রণবীর কাপুর এবং তার স্ত্রী রোমি দেবের চরিত্রে অভিনয় করেছেন দীপিকা।

ক্রিকেট নিয়ে এক আড্ডায় নিজের চোখে সর্বকালের সেরা ক্রিকেটার হিসেবে দ্রাবিড়কে সবার ওপরে রেখেছেন অভিনেত্রী। তিনি বলেন, আমি ছোটবেলা থেকে দ্য ওয়ালের খুব বড় ভক্ত। স্যার আমার কাছে অণুপ্রেরণার ভাণ্ডার।

২০০৭ বিশ্বকাপে ভারতের হয়ে অধিনায়কত্ব করেন দ্রাবিড়। দেশটির অন্যতম সফল ক্রিকেটার তিনি। টেস্ট ও ওয়ানডে ফরম্যাটে তার ঝুলিতে রয়েছে ১০ হাজারের ওপর রান। ডানহাতি ব্যাটারের ধ্রুপদী ব্যাটিংয়ের প্রেমে পড়েননি এমন ক্রিকেটভক্ত খুঁজে পাওয়া মুশকিল।

সুযোগ পেলেই রণবীরের সঙ্গে ক্রিকেট খেলা দেখেন দীপিকা। তিনি বলেন, সময় পেলে তার সঙ্গে ম্যাচ দেখতে বসে যাই। সবাই জানে সে দারুণ ফুটবলভক্ত। কিন্তু ক্রিকেটটাও বড় ভালোবাসে ও। ক্রিকেটের বড় ম্যাচ হলে আমরা সবসময় আপডেট রাখি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

 
×