অবসর ভেঙে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন ডোয়েন ব্রাভো

  স্পোর্টস ডেস্ক ১৩ ডিসেম্বর ২০১৯, ২২:৪৩:৫০ | অনলাইন সংস্করণ

অবসর ভেঙে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন ওয়েস্ট ইন্ডিজের তারকা অলরাউন্ডার ডোয়েন ব্রাভো। খেলতে চান টি-টোয়েন্টি ক্রিকেট। ৩৬ বছর বয়সী ক্যারিবীয় এ অলরাউন্ডার বোর্ডের সঙ্গে বিবাদে জড়িয়ে গত বছর আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন।

ক্রিকেট বোর্ডের কর্তাদের অনীহায় দীর্ঘ দিন জাতীয় দলের হয়ে প্রতিনিধিত্ব করতে পারেননি উইন্ডিজের এ তারকা ক্রিকেটার। এই সময়ে বিশ্বব্যাপী ঘরোয়া টি-টোয়েন্টি লিগে খেলেছেন তিনি।

গত বছরের অক্টোবরে ব্রাভো হঠাৎ করেই জানিয়েছেন, আর কখনও ওয়েস্ট ইন্ডিজের হয়ে প্রতিনিধিত্ব করবেন না। তবে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখে অবসর ভেঙে ফের আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার সিদ্ধান্ত নিলেন ডিজে ব্র্যাভো।

ডোয়েন ব্রাভো জানিয়েছেন,বিশ্বব্যাপী আমার শুভাকাঙ্খী ও অনুরাগীদের উদ্দেশ্যে জানাচ্ছি যে, আন্তর্জাতিক ক্রিকেটে ফিরে আসার সিদ্ধান্ত নিয়েছি৷ এটা এখন আর কোনও গোপন খবর নয় যে, এই বড় ঘোষণার পিছনে ক্রিকেট বোর্ডের প্রশাসনিক রদবদলই অন্যতন কারণ।

৩৬ বছর বয়সি ব্র্যাভো ওয়েস্ট ইন্ডিজের হয়ে ৪০টি টেস্ট, ১৬৪টি ওয়ানডে ও ৬৬টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। দেশর হয়ে ২৭০টি ম্যাচ খেলে ৫টি সেঞ্চুরির সাহায্যে সংগ্রহ করেন ৬ হাজার ৩১০ রান। আর বল হাতে শিকার করেন ৩৩৭ উইকেট।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত