উইন্ডিজের বিপক্ষে রোহিত শর্মার ব্যাটিং তাণ্ডব

  স্পোর্টস ডেস্ক ১৮ ডিসেম্বর ২০১৯, ১৭:০৪ | অনলাইন সংস্করণ

রোহিত শর্মা

ভিশাখাপত্তনমেতে রোহিত শর্মার ব্যাটিং তাণ্ডব। হিটম্যানের পাওয়ার হিটিংয়ে দিশেহারা সফরকারী ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। চেন্নাইয়ে হেরে যাওয়া ভারত, তিন ম্যাচের ওয়ানডেতে সিরিজ বাঁচাতে লড়াই করছে।

সিরিজ সমতায় ফেরার ম্যাচে ব্যাটিংয়ে ঝড় তুলেছেন ভারত সেরা ওপেনার রোহিত শর্মা। ক্যারিয়ারের ২২০তম ওয়ানডেতে ২৮তম সেঞ্চুরি তুলে নিয়েছেন রোহিত।

উদ্বোধনীতে ব্যাটিংয়ে নেমে ৪৩.৩ ওভার পর্যন্ত ব্যাটিং করেন তিনি। লম্বা সময় ব্যাটিং করে ১৩৮ বল খেলে ১৭টি চার ও ৫টি ছক্কায় ১৫৯ রান করে ফেরেন রোহিত।

টস হেরে ব্যাটিংয়ে নেমে লোকেশ রাহুলের সঙ্গে ৩৭ ওভারে ২২৭ রানের জুটি গড়েন রোহিত। এই জুটিতেই জোড়া সেঞ্চুরি তুলে নেন ভারতীয় এ দুই ওপেনার। ক্যারিয়ারের ২৫তম ম্যাচে তৃতীয় সেঞ্চুরি তুলে নিয়ে সাজঘরে ফেরেন রাহুল। সাজঘরে ফেরার আগে ১০৪ বলে ৮টি চার ও তিন ছক্কায় ১০২ রান করে ফেরেন তিনি।

সেঞ্চুরি তুলে রাহুল ফিরে গেলেও তিন অঙ্কের ফিগার গড়ার পর স্কোর লম্বা করতে ব্যাটিং তাণ্ডব অব্যাহত রাখেন রোহিত শর্মা। ১০৬ বলে সেঞ্চুরি পূর্ণ করা ভারতীয় এ ওপেনার সাজঘরে ফেরার আগে খেলেন ১৩৮ বলে ১৫৯ রানের ঝকঝকে ইনিংস।

ইনিংসের শেষ দিকে ব্যাটিং তাণ্ডব অব্যাহত রাখেন স্রেয়াশ আয়ার, রিশব প্যান্ট ও কেদার যাদব। ৩২ বলে তিনটি চার ও ৪টি দৃষ্টিনন্দন ছক্কায় ৫৩ রান করে ফেরেন স্রেয়াশ। মাত্র ১৬ বল খেলে তিন চার ও ৪টি ছক্কায় ৩৯ রান করেন রিশব। ১০ বলে ১৬ রান করেন যাদব। ব্যাটসম্যানদের দাপুটে ব্যাটিংয়ে নির্ধারিত ৫০ ওভারে ৫ উইকেট হারিয়ে ৩৮৭ রানের পাহাড় গড়ে ভারত।

সংক্ষিপ্ত স্কোর

ভারত: ৫০ ওভারে ৩৮৭/৫ (রোহিত ১৫৯, রাহুল ১০২, স্রেয়াশ আয়ার ৫৩, রিশব ৩৯, যাদব ১৬*)।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৪৮ ১৫
বিশ্ব ৭,১০,৯৮৭১,৫০,৭৮৮৩৩,৫৫৭
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×