আইপিএলের ১৫ কোটির কামিন্সের কাছে এ কেমন আবদার বান্ধবীর?

  স্পোর্টস ডেস্ক ২৫ ডিসেম্বর ২০১৯, ১৫:২১:৪০ | অনলাইন সংস্করণ

রেকর্ড গড়ে এবারের আইপিএলে বিক্রি হয়েছেন অস্ট্রেলিয়ার ফাস্ট বোলার প্যাট কামিন্স। ১৫.৫ কোটি রুপিতে তাকে কিনেছে কলকাতা নাইট রাইডার্স। এর আগে এত দামে কোনো ক্রিকেটার বিক্রি হননি।

তো বিশাল এ অর্থ দিয়ে কী করবেন কামিন্স? জবাবে তিনি যা বললেন, তাতে বিস্মিত হতে পারেন অনেকে। অস্ট্রেলীয় গতিতারকা,আমি কী করব তা জানি না। তবে আমার বান্ধবী বলেছে, এবার পোষ্য কুকুরের জন্য আরো বেশি খেলনা কিনবে সে।

নিলামে সবচেয়ে দামি বিদেশি ক্রিকেটার হওয়ার মুহূর্তটা দেখেছেন অজি পেসার। সেই প্রসঙ্গে তিনি বলেন, লাইভ স্ট্রিমিংয়ে দেখেছি। আমি প্রথমে বিশ্বাসই করতে পারিনি।

এর আগে আইপিএলে সবচেয়ে দামি বিদেশি ক্রিকেটার ছিলেন বেন স্টোকস। ২০১৭ সালে ১৪.৫ কোটি রুপিতে তাকে কেনে রাইজিং পুণে সুপারজায়ান্টস। এবারের সেই রেকর্ড ভেঙে দিলেন কামিন্স। স্টোকসকে ডিঙিয়ে নিলামের ইতিহাস বদলে ফেললেন তিনি।

ঘটনাপ্রবাহ : আইপিএল-২০২০

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত