মোস্তাফিজের হয়ে ব্যাট ধরলেন ওয়াটসন

  স্পোর্টস ডেস্ক ০৩ জানুয়ারি ২০২০, ১৩:৫৬ | অনলাইন সংস্করণ

মোস্তাফিজুর

রাজশাহী রয়্যালসের বিপক্ষে শুরুতে দুর্দান্ত বোলিং করেন মোস্তাফিজুর রহমান। কিন্তু শেষ ওভারে একই ছন্দে থাকতে পারেননি তিনি। ওই ওভারে ২২ রান দিয়ে ফেলেন কাটার মাস্টার। তাতে বড় পুঁজি গড়ে বরেন্দ্রভূমির দলটি।

শেষমেষ ৩০ রানে হেরে যায় রংপুর রেঞ্জার্স। তবে এতে মোস্তাফিজের কোনো দোষ দেখছেন না দলটির অধিনায়ক শেন ওয়াটসন। তার মতে, ডেথ ওভারে দক্ষ বোলার ফিজ। কিন্তু টি-টোয়েন্টিতে এমন বোলিং যে কারোরই হতে পারে।

মোস্তাফিজ প্রথম তিন ওভারে দেন ১৯ রান। তবে শেষ ওভারে খরচ করেন ২২ রান। ওই ওভারে ৪টি চার হাঁকান রবি বোপারা। সঙ্গে একটি নো বলও ছিল।

ম্যাচশেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ওয়াটসন বলেন, এটি হতেই পারে। স্লগ ওভারে সুদক্ষ বোলার মোস্তাফিজ। টি-টোয়েন্টি ক্রিকেটে সবকিছু পরিকল্পনামাফিক হয় না।

বোপারার হার না মানা ফিফটিতে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ১৭৯ রান সংগ্রহ করে রাজশাহী। জবাবে শুরুতেই বিপথগামী হয় রংপুর। শেষ পর্যন্ত ১৪৯ রান তুলতে সক্ষম হয় দলটি। ৩০ রানের হার নিয়ে মাঠ ছাড়েন মোস্তাফিজরা।

এ হারে প্লেঅফের পথ দুর্গম হয়ে গেছে রংপুরের। শেষ চারের স্বপ্ন বাঁচিয়ে রাখতে তাদের হাতে থাকা সব ম্যাচ জিততে হবে। পাশাপাশি তাকিয়ে থাকতে হবে অন্য দলগুলোর ফলের দিকে।

অন্যদিকে ম্যাচটি জিতে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে গেছে রাজশাহী। প্লেঅফের পথে একধাপ এগিয়ে গেছে তারা।

ঘটনাপ্রবাহ : বিপিএল-২০১৯

আরও

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৩০ ৩৩ ২১
বিশ্ব ১৬,০৪,৫৩৫ ৩,৫৬,৬৬০ ৯৫,৭৩৪
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত