ভারত কি এশিয়া কাপ বর্জন করছে?

  স্পোর্টস ডেস্ক ০৬ জানুয়ারি ২০২০, ১৬:০৮ | অনলাইন সংস্করণ

পাকিস্তান

চলতি বছর এশিয়া কাপ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে পাকিস্তানে। সাম্প্রতিক নানা ঘটনায় পাকিস্তানের সঙ্গে ভারতের সম্পর্ক এখন তলানিতে। এ কারণে চিরপ্রতিদ্বন্দ্বীদের মাটিতে এ আসর বর্জন করতে পারে ভারত।

পাকিস্তানের ক্রীড়াভিত্তিক সংবাদমাধ্যম এআরওয়াই স্পোর্টস জানিয়েছে, আগামী জুনে এশিয়া কাপ বিষয়ক সভা করবে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। সেই সভায় পাকিস্তানে যাওয়ার বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে বিসিসিআই।

পাকিস্তানের একাধিক গণমাধ্যমের দাবি, ওই সভায় নেতিবাচক সিদ্ধান্ত নিতে পারে ভারত।

এই বছরের সেপ্টেম্বরে অনুষ্ঠিত হবে এশিয়া কাপ। গেল বছরের অক্টোবরে আগামী এশিয়া কাপের আয়োজক হিসেবে পাকিস্তানের নাম ঘোষণা করা হয়। এরপর এ টুর্নামেন্ট ইস্যুতে কোনো মন্তব্য করেনি বিসিসিআই।

এশিয়া কাপের বর্তমান চ্যাম্পিয়ন ভারত। টিম ইন্ডিয়া এবার না খেললে নতুন কোনও দল শিরোপা জিতবে। অক্টোবরে অস্ট্রেলিয়ার মাটিতে বসছে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। এর আগমুহূর্তে হওয়ায় এ ফরম্যাটে হবে ২০২০ সালের এশিয়ার শ্রেষ্ঠত্বের লড়াই।

সূত্র: ব্যাটিং উইথ বিমল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×