কম্বল নিয়ে শীতার্তদের পাশে সাকিব

  স্পোর্টস ডেস্ক ১১ জানুয়ারি ২০২০, ১৩:৪২:০৫ | অনলাইন সংস্করণ

ইয়ামাহা মোটরবাইকের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসান। সেই সূত্রে তাদের বিভিন্ন বিজ্ঞাপন ও প্রোগ্রামে অংশ নিচ্ছেন তিনি। এবার প্রতিষ্ঠানটির উদ্যোগে গভীর রাতে ঢাকা শহরের ভাসমান শীতার্ত মানুষের পাশে দাঁড়ালেন বিশ্বসেরা অলরাউন্ডার।

শুক্রবার সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ান ইয়ামাহা রাইডার ক্লাব বাংলাদেশ ফেসবুক গ্রুপের বাইকাররা। এদিন মধ্যরাতে কনকনে শীত বা বৃষ্টি থেকে রক্ষায় শীতার্তদের মাঝে তাবু ও কম্বল বিতরণ করেন তারা। তাতে বাইকারদের সঙ্গে অংশ নেন সাকিব। এসময় এসিআই মটরস এর নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস এবং টিম ইয়ামাহা উপস্থিত ছিলেন।

জুয়াড়ির প্রস্তাব গোপন করায় সব ধরনের ক্রিকেটে সাকিবকে ২ বছর নিষিদ্ধ করেছে আইসিসি। এর মধ্যে ১ বছর নিষেধাজ্ঞা স্থগিত করা হয়েছে। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের ২৯ অক্টোবর আবার ক্রিকেটে ফিরবেন তিনি। শাস্তি পাওয়ার আগে বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক ছিলেন বাঁহাতি ক্রিকেটার।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত