বিপিএলের লিগ পর্ব শেষে সেরা বোলার মোস্তাফিজ

  স্পোর্টস ডেস্ক ১৩ জানুয়ারি ২০২০, ১২:০৬:০৪ | অনলাইন সংস্করণ

গেল শনিবার শেষ হয়েছে বঙ্গবন্ধু বিপিএলের লিগ পর্ব। এখন পর্যন্ত ৪২ ম্যাচ হয়েছে। এই সময়ে ব্যাটসম্যান-বোলারদের মধ্যে তীব্র লড়াই দেখেছেন ক্রিকেটপ্রেমীরা। লিগ পর্ব শেষে সেরা বোলার রংপুর রেঞ্জার্সের বাঁহাতি পেসার মোস্তাফিজুর রহমান। ১২ ম্যাচে ২০ উইকেট শিকার করেছেন তিনি।

অথচ প্রথম দিকে বল হাতে নিষ্প্রভ ছিলেন ফিজ। স্বাভাবিকভাবেই তাকে নিয়ে হচ্ছিল ঢের সমালোচনা। তবে তার পাশে ছিলেন মাশরাফি বিন মুর্তজা, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদের মতো সিনিয়র ক্রিকেটাররা। সবাই কাটার মাস্টারকে নিয়ে ইতিবাচক কথা বলেছেন।

জাতীয় দলের অভিজ্ঞ সতীর্থদের কথার মান রেখেছেন মোস্তাফিজ। বল হাতে জ্বলে উঠে লিগ পর্ব শেষে সর্বোচ্চ উইকেটশিকারি তিনি। ১৮ উইকেট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছেন খুলনা টাইগার্সের দক্ষিণ আফ্রিকান পেস অলরাউন্ডার রবি ফ্রাইলিঙ্ক। ১৭টি করে উইকেট নিয়ে তৃতীয় স্থানে আছেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের পেসার মেহেদি হাসান রানা ও খুলনার শহিদুল ইসলাম।

বঙ্গবন্ধু বিপিএলে লিগ পর্ব শেষে শীর্ষ ৫ বোলার

খেলোয়াড়- ম্যাচ- ইনিংস- ওভার- রান- উইকেট
মোস্তাফিজুর রহমান (রংপুর রেঞ্জার্স)-১২-১২-৪৪.৩-৩১২-২০
রবি ফ্রাইলিঙ্ক (খুলনা টাইগার্স)-১২-১২-৪৫-৩৩০-১৮
মেহেদি হাসান রানা (চট্টগ্রাম চ্যালেঞ্জার্স)-৮-৮-৩০-২০৯-১৭
শহিদুল ইসলাম (খুলনা টাইগার্স)-১১-১১-৪১-৩৫৮-১৭
রুবেল হোসেন (চট্টগ্রাম চ্যালেঞ্জার্স)-১১-১১-৪০.৫-২৯২-১৬

ঘটনাপ্রবাহ : বিপিএল-২০১৯

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত