ক্রিকেটে ফিরে ভক্তদের আস্থার প্রতিদান দেবেন সাকিব

  স্পোর্টস ডেস্ক ১৩ জানুয়ারি ২০২০, ১২:৫২:১৭ | অনলাইন সংস্করণ

সবকিছু ঠিক থাকলে নিষেধাজ্ঞা শেষেই ফের ক্রিকেটে ফিরবেন সাকিব আল হাসান। ফিরে ভক্তদের আস্থার প্রতিদান দিতে চান তিনি।

গেল রোববার সন্ধ্যায় রাজধানীর ধানমণ্ডিতে সাকিবস সেভেন্টি ফাইভ রেস্টুরেন্টের দ্বিতীয় শাখা উদ্বোধন করেন বিশ্বসেরা অলরাউন্ডার। এ সময় এ কথা বলেন বাংলাদেশ টি-টোয়েন্টি ও টেস্ট অধিনায়ক।

জুয়াড়ির প্রস্তাব গোপন করায় গেল ২৯ অক্টোবর সাকিবকে সব ধরনের ক্রিকেটে দুই বছর নিষিদ্ধ করে আইসিসি। নিষেধাজ্ঞার মধ্যেই এদিন নিজের রেস্টুরেন্টের আরও একটি শাখা উদ্বোধন করলেন তিনি।

এ সময় সাংবাদিকদের বেশ কয়েকটি প্রশ্নের জবাব অনেকটা হাসির ছলে এড়িয়ে যান সাকিব। তবে ভক্তদের উদ্দেশে একটি বার্তা দেন তিনি।

বিশ্বসেরা অলরাউন্ডার বলেন, কিছু বিষয় গোপন থাকা ভালো। অতীতে আপনারা আমাকে অনেক সাপোর্ট দিয়েছেন। বর্তমানেও সমর্থন জুগিয়ে যাচ্ছেন। আশা করছি, ভবিষ্যতেও সেটি অব্যাহত থাকবে। এর প্রতিদান আমি দেয়ার চেষ্টা করব।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রেস্টুরেন্টের অংশীদার ইমরুল কায়েস। বিপিএলে তার দল চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের প্রতি শুভকামনা জানান সাকিব।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত