অবসর ভেঙে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন ডি ভিলিয়ার্স!

  স্পোর্টস ডেস্ক ১৫ জানুয়ারি ২০২০, ১৩:১৫:৪৫ | অনলাইন সংস্করণ

অবসর ভেঙে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার ইঙ্গিত দিলেন দক্ষিণ আফ্রিকার তারকা ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স। আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রোটিয়াদের হয়ে খেলতে চান তিনি।

এ বিষয়ে দক্ষিণ আফ্রিকা অধিনায়ক ফাফ ডু প্লেসিস এবং হেড কোচ মার্ক বাউচারের সঙ্গে নিয়মিত কথা হচ্ছে বলে জানিয়েছেন ৩৬০ ডিগ্রিখ্যাত ব্যাটার।

২০১৮ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন ডি ভিলিয়ার্স। জাতীয় দলের হয়ে না খেললেও নিয়মিত ঘরোয়া ক্রিকেট এবং বিশ্বের বিভিন্ন প্রান্তে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি লিগে খেলছেন তিনি।

আইপিএলের গেল দুই মৌসুমে ডি ভিলিয়ার্সের পারফরম্যান্স স্মরণযোগ্য। প্রথমবারের মতো বিগ ব্যাশে খেলতে নেমেও শুরুটা দারুণ করেছেন তিনি। ব্রিসবন হিটের জার্সিতে অ্যাডিলেড স্ট্রাইকারের বিপক্ষে ঝড়ো ৪০ রান করেন এবি।

ডি ভিলিয়ার্স এখনও আন্তর্জাতিক ক্রিকেট খেলার জন্য ফিট। আগেই তা জানিয়েছেন তিনি। এবার সরাসরি অবসর ভেঙে দক্ষিণ আফ্রিকা দলে ফেরার আভাস দিলেন ৩৫ বছর বয়সী ক্রিকেটার।

এক সাক্ষাৎকারে এবি বলেন, টি-টোয়েন্টি বিশ্বকাপে জাতীয় দলের হয়ে খেলতে চাই আমি। এখনও অনেক দূর যেতে তৈরি। তবে আপাতত আসন্ন আইপিএলে ভালো পারফরম্যান্স করাই আমার লক্ষ্য।

তথ্যসূত্র: ক্রিকবাজ।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত