পরাজয়ের ব্যাখ্যায় যা বললেন মুশফিক

  স্পোর্টস ডেস্ক ১৮ জানুয়ারি ২০২০, ০০:৫৪ | অনলাইন সংস্করণ

মুশফিকুর রহিম

পুরো বিপিএলে দুর্দান্ত খেলেও ফাইনালে গিয়ে হোচট খেল খুলনা টাইগার্স। রাজশাহী রয়েলসের বিপক্ষে ১৭১ রানের টার্গেট তাড়ায় ২১ রানের পরাজয় নিয়ে কথা বলেছেন মুশফিকুর রহিম।

ফাইনালে পরাজয়ের কারণ ব্যাখ্যা করতে গিয়ে খুলনা টাইগার্সের অধিনায়ক মুশফিক বলেন, ওরা ১০ থেকে ১৫ রান বেশি করে ফেলেছে। তাছাড়া আমাদের ইনিংসের শেষ পর্যন্ত যদি একজন সেট ব্যাটসম্যান থাকত তাহলে রান তাড়া সম্ভব হতো।

মুশফিক আরও বলেন, ফাইনালে যেমন ভালো খেলা উচিত ছিল, ততটা ভালো আমরা খেলতে পারিনি। বোলিংয়ে প্রথম ১৬ ওভার পর্যন্ত আমাদের ভালোই ছিল। কিন্তু শেষ দিকে গিয়ে তা আর ভালো থাকেনি। আমরা ভালো বল করিনি ঐ গুরুত্বপূর্ণ সময়ে।

তিনি আরও বলেন, শিরোপা না জিততে পারায় আপসেট তো অবশ্যই। পুরো টুর্নামেন্টে আমরা ভালো খেলেছি। ফাইনালে উঠে ট্রফি জিততে না পারলে তো খারাপ লাগেই। তাই হতাশা আছে অবশ্যই। এবার প্রথমবার ফাইনালে উঠেছি। আশা করছি আগামীতে ফাইনাল খেললে ঠিক ট্রফি জিতব।

১৭১ রান তাড়া করতে নেমে দলীয় মাত্র ১১ রানে দুই ওপেনারের উইকেট হারিয়ে বিপাকে পড়ে যায় খুলনা। এরপর তৃতীয় উইকেটে রাইলি রশোকে সঙ্গে নিয়ে ৭৪ রানের জুটি গড়েন শামসুর রহমান শুভ।

মুশফিক বলেন, শামসুর রহমান শুভ আর রাইলি রুশো বেশ ভালো খেলে একটা পার্টনারশিপ দাঁড় করিয়ে এগিয়ে দিয়েছে। কিন্তু দুজনই খুব অল্প সময়ের ব্যবধানে আউট হওয়ায় হিসেবটা আবার জটিল হয়ে ওঠে। আর আমি যখন উইকেটে যাই ততক্ষণে ওভার পিছু লক্ষ্যমাত্রা ১৫ রানে গিয়ে ঠেকেছে। যেটা নতুন ব্যাটসম্যান হিসেবে উইকেটে গিয়ে আমার পক্ষে করা বেশ কঠিন ছিল।

ঘটনাপ্রবাহ : বঙ্গবন্ধু বিপিএল-২০১৯

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×