মাঠভর্তি দর্শক টানতে টিকিটের মূল্য কমাল পাকিস্তান

  স্পোর্টস ডেস্ক ১৮ জানুয়ারি ২০২০, ১৪:১৩ | অনলাইন সংস্করণ

বাংলাদেশ

অবশেষে মাঠে গড়াচ্ছে পাকিস্তান-বাংলাদেশ সিরিজ। প্রথম দফায় তিনটি টি-টোয়েন্টি খেলবে দুদল। আগামী ২৪ জানুয়ারি থেকে শুরু হবে এ সিরিজ। এদিন লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে হবে প্রথম টি-টোয়েন্টি। সেখানেই ২৫ ও ২৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে বাকি দুই ম্যাচ।

এ সিরিজে মাঠভর্তি দর্শক দেখতে নানামুখী পদক্ষেপ নিচ্ছে পাকিস্তান। তন্মধ্যে অন্যতম টিকিটের মূল্য হ্রাস। মাঠে দর্শক টানতে উল্লেখযোগ্য হারে এর দাম কমিয়ে দিয়েছে পাক ক্রিকেট বোর্ড (পিসিবি)।

শুক্রবার পিসিবি জানিয়েছে, শ্রীলংকার বিপক্ষে সিরিজে টিকিটের যে মূল্য ছিল, বাংলাদেশের বিপক্ষে সেটি অনেক কমিয়ে দেয়া হচ্ছে। মাঠভর্তি দর্শক পেতেই এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে।

টিকিটের নতুন মূল্য নিয়ে বোর্ডটির একজন মুখপাত্র বলেন, জাভেদ মিয়াঁদাদ ও সাঈদ আনোয়ার স্ট্যান্ডের টিকিটের মূল্য দেড় হাজার পাকিস্তানি রুপি থেকে এক হাজার করা হয়েছে। ইমরান খান ও ফজল মাহমুদ স্ট্যান্ডের টিকিটের মূল্য তিন হাজার থেকে দুই হাজার নির্ধারণ করা হয়েছে। ওয়াসিম আকরাম ও ওয়াকার ইউনুস স্ট্যান্ডের টিকিটের মূল্য পাঁচ হাজার থেকে চার হাজার রুপিতে নামিয়ে আনা হয়েছে।

তিনি যোগ করেন, তবে ইনজামাম-উল হক, নাজার, কায়েদ, ইমতিয়াজ আহমেদ, জহির আব্বাস, হানিফ মোহাম্মদ, মজিদ খান, আবদুল কাদির, সাইদ আহমেদ এবং সরফরাজ নওয়াজ স্ট্যান্ডের টিকিটের মূল্য ৫০০ রুপি অপরিবর্তিত রয়েছে। শনিবার থেকে টিকিট বিক্রি শুরু।

তথ্যসূত্র:দ্য ন্যাশন।

ঘটনাপ্রবাহ : বাংলাদেশের পাকিস্তান সফর-২০২০

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×