‘বাংলাদেশ সিরিজে আমির-রিয়াজকে বাদ দেয়া ঠিক হয়নি’

  স্পোর্টস ডেস্ক ২০ জানুয়ারি ২০২০, ১৯:৫৬ | অনলাইন সংস্করণ

ওয়াহাব রিয়াজ-মোহাম্মদ আমির
ওয়াহাব রিয়াজ-মোহাম্মদ আমির। ফাইল ছবি

পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার ইনজামাম-উল-হক বলেছেন, বাংলাদেশের বিপক্ষে আসন্ন তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে মোহাম্মদ আমির ও ওয়াহাব রিয়াজের বাদ দেয়া ঠিক হয়নি। আমি ঠিক বুঝতে পারছি না কেন এই তারকা দুই পেসারকে বাদ দেয়া হল।

নিজের ইউটিউব চ্যানেলে সোমবার পাকিস্তান ক্রিকেট দলের সাবেক এ প্রধান নির্বাচক আরও বলেছেন, বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে পাকিস্তানের দল নির্বাচন নিয়ে আমি কিছুটা অবাক হয়েছি। আমির ও রিয়াজ দুইজনই অভিজ্ঞ পেসার। ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাটে তারা দুর্দান্ত বোলার। নির্বাচকদের উচিত ছিল টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে তাদের দলে রাখা।

বাংলাদেশ সিরিজে পাকিস্তান ক্রিকেট দলের সাবেক দুই অধিনায়ক মোহাম্মদ হাফিজ ও শোয়েব মালিককে দলে ফেরানোর প্রশংসা করে ইনজামাম বলেন, অলরাউন্ডার শোয়েব মালিক এবং মোহাম্মদ হাফিজকে দলে ফিরিয়ে আনায় খুব ভালো হয়েছে। তাছাড়া তরুণ পেসার হারিস রউফ এবং ঘরোয়া ক্রিকেটে দুর্দান্ত খেলে যাওয়া ব্যাটসম্যান আহসান আলীকে নির্বাচন করা বেশ ভালো সিদ্ধান্ত।

সবকিছু ঠিক থাকলে আগামী ২৪, ২৫ ও ২৭ জানুয়ারি পাকিস্তানের মাঠে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ।

দ্বিতীয় দফায় সফরে গিয়ে ৭-১১ ফ্রেব্রুয়ারি রাওয়ালপিন্ডিতে প্রথম টেস্ট খেলবে বাংলাদেশ দল। তৃতীয় দফায় সফরে গিয়ে ৩ এপ্রিল করাচিতে একমাত্র ওয়ানডে আর ৫-৯ এপ্রিল করাচিতে দ্বিতীয় টেস্ট ম্যাচ খেলবে টাইগাররা।

সূত্র: ক্রিকেট পাকিস্তান ডটকম

ঘটনাপ্রবাহ : বাংলাদেশের পাকিস্তান সফর-২০২০

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×