টি-টোয়েন্টিতে আমাদের এখনও অনেক শেখার আছে: ডোমিঙ্গো

  স্পোর্টস ডেস্ক ২৫ জানুয়ারি ২০২০, ২১:১০ | অনলাইন সংস্করণ

রাসেল ডোমিঙ্গো
রাসেল ডোমিঙ্গো। ফাইল ছবি

বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান কোচ রাসেল ডোমিঙ্গে বলেছেন, টি-টোয়েন্টি ক্রিকেটে আমাদের এখনও অনেক কিছু শেখার বাকি আছে। পাকিস্তান যে টি-টোয়েন্টিতে সেরা দল সেটা তারা প্রমাণ করেছে।

পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই খেলায় টানা হেরে ট্রফি হাত ছাড়া হওয়ার পর বাংলাদেশ দলের কোচ বলেন, এই সিরিজে প্রমাণ হয়েছে দুই দলের মধ্যে অনেক পার্থক্য আছে। সেটি স্কিল হোক, অভিজ্ঞতা হোক। টি-টোয়েন্টিতে আমাদের এখনও অনেক দূর যেতে হবে।

দ্বিতীয় ম্যাচে ১৩৬ রান করে ৯ উইকেটের বিশাল ব্যবধানে হেরে যায় বাংলাদেশ। ম্যাচের ফল নিয়ে রাসেল ডোমিঙ্গে বলেন, ফলাফল নিয়ে যদি বলেন অবশ্যই আমি হতাশ। যে উইকেটে খেলা হয়েছে সেখানে ১৫০-১৫৫ রান করা যেত। আমার মনে হয় আজ আমরা ২৫ রান কম করেছি।

তিনি আরও বলেন, পাকিস্তান সব সময় ভালো পেসার বের করে আনে বিশেষ করে এই টি-টোয়েন্টি ফরম্যাটে। তাদের মোকাবিলা করা খুবই কঠিন। তারা সুইং, সঠিন লাইন-লেন্থ ঠিক রেখে বল করতে পারে। আপনি যদি আমাদের ব্যাটিং লাইন-আপের দিকে তাকান তাহলে দেখবেন নাঈম, আফিফ, মেহেদি কেউই অতটা অভিজ্ঞ নয় এ ধরনের বোলারদের মোকাবিলার ক্ষেত্রে। আশা করছি এখান থেকে শিখতে পারব আমরা।

ঘটনাপ্রবাহ : বাংলাদেশের পাকিস্তান সফর-২০২০

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×