নেইমারকে বিক্রি করছে পিএসজি, দামও ঠিক

  স্পোর্টস ডেস্ক ১৩ মার্চ ২০১৮, ০৯:৫০ | অনলাইন সংস্করণ

নেইমার,

পিএসজিতে ভালো নেই নেইমার। কোচ ও সতীর্থদের সঙ্গে বনিবনা হচ্ছে না। ফরাসি লিগ ওয়ানের মান নিয়েও সন্তুষ্ট নন। সব মিলিয়ে তিক্তবিরক্ত হয়ে প্যারিস ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। ফের ফিরতে চাচ্ছেন স্পেনে। কয়েক দিন ধরে এমন গুঞ্জনে সরব বিশ্ব ফুটবল অঙ্গন।

এবার ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে বিক্রি করার বার্তা দিয়ে সেই গুঞ্জন আরও উসকে দিল টিমটক, এএস ইংলিশসহ একাধিক ক্রীড়া সংবাদমাধ্যম।

অবশেষে নেইমারকে ছেড়ে দেয়ার সিদ্ধান্ত নিয়েছে পিএসজি। দামও নির্ধারণ করে ফেলেছে ক্লাবটি। তবে দামটা বেশ আকাশচুম্বী। আগের চেয়ে অঙ্কটা প্রায় দ্বিগুণ, ৪০০ মিলিয়ন ইউরো। সমপরিমাণ অর্থ দিলেই তাকে ছেড়ে দেবেন দ্য পারিসিয়ানরা। বিষয়টিতে সম্মতি আছে খোদ ক্লাব মালিক নাসের আল-খেলাইফির।

গত আগস্টে ফুটবল বিশ্বে হইচই ফেলে ট্রান্সফার ফির বিশ্বরেকর্ড গড়ে (২২২ মিলিয়ন ইউরো) বার্সা ছেড়ে পিএসজিতে যান নেইমার। এরই মধ্যে নিজেকে প্যারিসের প্রিন্স হিসেবে প্রতিষ্ঠিত করেছেন তিনি। রয়েছেন ফর্মের মগডালে। ইনজুরিতে পড়ার আগে সব প্রতিযোগিতা মিলিয়ে দলের হয়ে করেছেন ২৯ গোল।

সম্প্রতি অলিম্পিক মার্সেইয়ের বিপক্ষে পিএসজির হয়ে খেলতে গিয়ে ডান পায়ে চোট পান নেইমার। এতে তার পায়ের পাতার হাড় ভেঙে যায়। সদ্য এর সফল অস্ত্রোপচার হয়েছে। এখন তিনি রিও ডি জেনিরোও নিজের বিলাসবহুল বাড়িতে বিশ্রাম নিচ্ছেন। এর মধ্যেই প্যারিস ছেড়ে তার স্পেনে যাওয়ার গুঞ্জনটি আরও সরব হয়েছে।

শোনা গেছে, সাবেক ক্লাব বার্সেলোনায় ফিরতে চাচ্ছেন নেইমার। ফের জুটি বাঁধতে চাচ্ছেন লিওনেল মেসির সঙ্গে। এতে নাকি ইতিবাচক সাড়া দিয়েছে স্প্যানিশ জায়ান্টরা।

এদিকে দীর্ঘদিন ধরে ব্রাজিল যুবরাজের ওপর পাখির চোখ করে রয়েছে রিয়াল মাদ্রিদ। বারবার ব্যর্থ হলেও এবার আর তাকে বেহাত করতে চায় না ক্লাবটি। আগামী গ্রীষ্মের দলবদল মৌসুমেই সেলেকাও সুপারস্টারদের তাদের চায়ই-চায়। এতে যত টাকাই লাগুক।

সব মিলিয়ে বলাই যায়, আসছে দলবদলের মার্কেটে নেইমারকে নিয়ে রশি টানাটানি হবে দুই স্প্যানিশ জায়ান্টদের মধ্যে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter