সেঁতিয়েনের বার্সার প্রথম হার

  স্পোর্টস ডেস্ক ২৬ জানুয়ারি ২০২০, ০৪:৩৯ | অনলাইন সংস্করণ

বার্সা

কিকে সেঁতিয়েনের অধীনে প্রথম হারের স্বাদ পেল বার্সেলোনা। লা লিগায় ভ্যালেন্সিয়ার কাছে ২-০ গোলে হারল তারা। এ নিয়ে ১৩ বছর পর দলটির ঘরের মাঠে হারলেন কাতালানরা।

শনিবার ভ্যালেন্সিয়ার মাঠে আতিথ্য নেয় বার্সা। প্রথমার্ধে দুই দলই ছিল সমানে সমান। এ অর্ধে কোনো দলই গোল হজম করেনি। স্কোরলাইন ছিল গোলশূন্য।তবে দ্বিতীয়ার্ধে জাল অক্ষত রাখতে পারেনি বার্সা। সেখানে সফল হয় ভ্যালেন্সিয়া।

বিরতি থেকে ফিরে খেই হারিয়ে ফেলে বার্সা। ৪৮ মিনিটে জর্দি আলবার আত্মঘাতী গোলে পিছিয়ে পড়ে তারা। পরে আর ঘুরে দাঁড়াতে পারেননি স্প্যানিশ জায়ান্টরা।

পক্ষান্তরে আরো এগিয়ে যায় ভ্যালেন্সিয়া। ৭৭ মিনিটে স্বাগতিকদের জয় নিশ্চিত করেন ম্যাক্সি গোমেজ।প্রথম গোলের শটটিও ছিল তার।একরকম ম্যাক্সিতেই হেরেছে বার্সা। এ নিয়ে ২০০৭ সালের পর ভ্যালেন্সিয়ার ঘরের মাঠে হারলেন অতিথিরা।

এ হারের পরও পয়েন্ট তালিকার শীর্ষে আছে বার্সা। ২১ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে টেবিলের চূড়ায় তারা। ১ ম্যাচ কম খেলা রিয়াল মাদ্রিদেরও পয়েন্ট ৪৩। তবে গোল ব্যবধানে পিছিয়ে দ্বিতীয় স্থানে লস ব্লাংকোরা।

উল্লেখ্য,আর্নেস্তো ভালভার্দে যুগের সমাপ্তির পর সেঁতিয়েনের আমলে বার্সার শুরুটা হয় আশা জাগানিয়া। লা লিগা ও কোপা ডেল রে’তে টানা ২ জয় তুলে নেয় তারা। তবে তৃতীয় ম্যাচে এসে ধরা খেল স্প্যানিশ জায়ান্টরা।

তথ্যসূত্র: গোল ডটকম,ইএসপিএন এফসি

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×