কত কাছে, তবু কত দূরে…

  স্পোর্টস ডেস্ক ১৩ মার্চ ২০১৮, ১০:৪৬ | অনলাইন সংস্করণ

ম্যানসিটি,

ইংলিশ প্রিমিয়ার লিগে সোমবার একমাত্র ম্যাচে স্টোক সিটিকে ২-০ গোলে হারিয়েছে ম্যানচেস্টার সিটি। দলের হয়ে জোড়া গোল করেছেন দাভিদ সিলভা। এ জয়ে শিরোপার আরও কাছে চলে গেছে পেপ গার্দিওলার দল।

এ ম্যাচে ম্যানসিটির কাছে পাত্তাই পায়নি অবনমন অঞ্চলের দলটি। গোটা ম্যাচে খাবি খেতে দেখা গেছে তাদের। ম্যাচের দশম মিনিটেই পিছিয়ে পড়ে তারা। এ সময় গোছানো এক আক্রমণ থেকে গোল করে টেবিল টপারদের এগিয়ে দেন সিলভা।

পিছিয়ে পড়ার পর আরও কোণঠাসা হয়ে পড়ে স্টোক সিটি। মুহুর্মুহু আক্রমণে তাদের ঠেসে ধরেন গ্যাব্রিয়েল জেসুস, রাহিম স্টার্লিং ও সিলভারা। তবে প্রথমার্ধে আর গোল আদায় করতে পারেননি তারা। অবশ্য ম্যানসিটি এর ঝাল মিটিয়েছে দ্বিতীয়ার্ধে মাঠে নেমেই। ৫০ মিনিটে সৃষ্টিশীল নৈপুণ্যে ব্যবধান দ্বিগুণ করেন সেই সিলভা।

২-০তে এগিয়ে যাওয়ার পর অনেকটা আয়েশি মেজাজে খেলেন লিগ লিডাররা। ম্যাচের বাকি সময়টায় সাইড বেঞ্চ বাজিয়ে নেন গার্দিওলা। শেষ দিকে পরীক্ষা-নিরীক্ষা চালানোর ম্যাচে ২-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে ম্যানসিটি।

এ নিয়ে শিরোপা জয়ের পথে আরও একধাপ এগিয়ে গেছে দলটি। এখনও হাতে রয়েছে ৮ ম্যাচ। এর মধ্যে ৩টিতে জিতলেই কোনো হিসাব ছাড়াই চ্যাম্পিয়ন হিসেবে নাম লেখাবে সিটিজেনরা। এ ছাড়া আগামী দুই রাউন্ডে এভারটন ও পয়েন্ট টেবিলের সেকেন্ড বয় ম্যানচেস্টার ইউনাইটেডকে হারালেই শিরোপা নিশ্চিত হবে তাদের।

সেই অনুযায়ী, শিরোপা স্পর্শ করা এখন সময়ের ব্যাপার ম্যানসিটির। তা একরকম নিশ্চিতও। এরই মধ্যে অলিখিত চ্যাম্পিয়ন হয়ে গেছে দলটি। তবে এখনই যে স্বপ্নের ট্রফিটা স্পর্শ করতে পারছেন না গার্দিওলার শিষ্যরা। তাই বলাই যায়, কত কাছে, তবু কত দূরে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

 

 

mans-world

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
close
close
.