বাংলাদেশ দলে আসছে একাধিক পরির্বতন

  স্পোর্টস ডেস্ক ২৬ জানুয়ারি ২০২০, ২২:৫২ | অনলাইন সংস্করণ

বাংলাদেশ

পাকিস্তান সফরে ব্যাটিং অর্ডারে ওলট-পালট হওয়ায় প্রত্যাশিত ব্যাটিং করতে পারেননি টাইগার ব্যাটসম্যানরা। যে কারণে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে এক ম্যাচ আগেই ট্রফি হাতছাড়া করেছে বাংলাদেশ।

সোমবার সিরিজের শেষ ম্যাচে বাংলাদেশ দলের একাধিক পরিবর্তনের আভাস দিয়েছেন জাতীয় দলের প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো।

তিনি বলেছেন, সিরিজে আমরা ২-০তে পিছিয়ে রয়েছি। স্কোয়াডের তিনজন এখনও খেলেনি, ওরা অবশ্যই আসবে দলে। আমাদের সবাইকে সুযোগ দিতে হবে। আরও কিছু বিকল্প আমরা ভেবে দেখব।

চলতি বছরের অক্টোবরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। বিশ্বকাপে অংশ নিতে যাওয়ার আগে জাতীয় দলের ক্রিকেটারদের পরখ করে নিতে চান প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো।

চোটের কারণে সিরিজের শেষ ম্যাচে বাদ পড়তে পানের সৌম্য সরকার। বাদ পড়তে পারেন তরুণ ওপেনার নাইম শেখও। দলে থাকা অন্যদের সুযোগ দিতে বাদ পড়তে পারেন মোস্তাফিজুর রহমানও। তার পরিবর্তে একাদশে জায়গা পেতে পারেন পেসার রুবেল হোসেন। সবশেষ বিপিএলে সেঞ্চুরি হাঁকানো ওপেনার নাজমুল হোসেন শান্তও সুযোগ পেতে পারেন। অভিষেক হতে পারে পেসার হাসান মাহমুদের।

ঘটনাপ্রবাহ : বাংলাদেশের পাকিস্তান সফর-২০২০

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×