লাহোরে বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত

  স্পোর্টস ডেস্ক ২৭ জানুয়ারি ২০২০, ১৬:৫৯:২৫ | অনলাইন সংস্করণ

বৃষ্টির কারণে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের শেষ খেলাটি পরিত্যক্ত হয়। সোমবার বাংলাদেশ সময় বিকাল ৩টায় লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামেখেলা শুরু হওয়ার কথা থাকলেও বৃষ্টির কারণে টসও হয়নি। টানা বৃষ্টি হওয়ার কারণে বিকাল পাঁচটার ঠিক কিছু আগে ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করেন আম্পায়াররা।

তবে তৃতীয় ম্যাচের আগেই প্রথম দুই খেলায় টানা জয়ে সিরিজ নিজেদের করে নিয়েছে স্বাগতিক পাকিস্তান।

প্রথম খেলায় আগে ব্যাট করে ১৪১ রান করা বাংলাদেশ হেরে যায় ৫ উইকেটে। আর দ্বিতীয় ম্যাচে আগে ব্যাট করে ৬ উইকেটে১৩৬ রান করা মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বাধীন দলটি পরাজিত হয়৯ উইকেটের বিশাল ব্যবধানে।

লাহোরের গাদ্দাফি স্টেডিয়াম থেকেই বিমানবন্দর যাওয়ার কথা রয়েছে টাইগারদের। নিরাপত্তা শঙ্কার কারণে পাকিস্তান সফরে হোটেল টু মাঠে সীমাবদ্ধ থেকেছেন টাইগাররা। যে কারণে সিরিজ শেষ হতেইদেশে ফিরতে উদগ্রীব ক্রিকেটাররা।

শনিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক আকরাম খান লাহোর থেকে ফোনে জানিয়েছেন, হোটেলে বসে থাকতে ভালো লাগছে না। জীবনটা যেন কয়েকদিনেই একঘেঁয়ে হয়ে গেছে। এ থেকে চটজলদি মুক্তি দিতে সিরিজের তৃতীয় ম্যাচ শেষ করেই লাহোর বিমানবন্দরে যাব আমরা।

তিনি জানান, স্থানীয় সময় রাত ১১টায় দেশের উদ্দেশে রওনা হবেবাংলাদেশ দল। রাত ৩টার দিকে ঢাকায় পৌঁছবেন ক্রিকেটাররা।

টিম ম্যানেজমেন্ট সূত্রে জানা যায়, বুলেটপ্রুফ বাসে যাতায়াত করেন খেলোয়াড়রা। প্রতিটি রুমের পাশে বন্দুক নিয়ে পাহারায় থেকেছেন নিরাপত্তা বাহিনীর সদস্য। হোটেলের লবি পর্যন্ত খেলোয়াড়দের চলাফেরা সীমাবদ্ধতা ছিল। কাউকে হোটেলের বাইরে বের হতে দেয়া হয়নি।এ বন্দিজীবন থেকে মুক্তি পেতেই স্টেডিয়াম থেকে সরাসরি বিমানবন্দর যাবেন মাহমুদউল্লাহ রিয়াদরা।

ঘটনাপ্রবাহ : বাংলাদেশের পাকিস্তান সফর-২০২০

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত