পাকিস্তানের বিপক্ষে টেস্ট দলে ফিরছেন তামিম-তাসকিন

  স্পোর্টস ডেস্ক ২৮ জানুয়ারি ২০২০, ১৮:৪৩:১৩ | অনলাইন সংস্করণ

তাসকিন আহমেদ-তামিম ইকবাল। ফাইল ছবি

সবশেষ ভারত সফরে ছিলেন না দেশসেরা ওপেনার তামিম ইকবাল। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতেই ভারত সফরে যাননি তামিম।

আগামী ৭ ফেব্রুয়ারি রাওয়ালপিন্ডিতে শুরু হতে যাওয়া টেস্ট ম্যাচকে সামনে রেখে শিগগিরই দল ঘোষণা করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচকরা। সেই দলে ফিরছেন তামিম ইকবাল।

শুধু তামিম ইকবালই নন, ইনজুরির কারণে জাতীয় দলে আসা-যাওয়ার মধ্যে থাকা দেশের গতিময় পেসার তাসকিন আহমেদও থাকতে পারেন পাকিস্তান সফরের দলে। সম্ভাব্য তালিকায় রয়েছেন তরুণ ওপেনার নাজমুল হোসেন শান্তও।

তিনটি টি-টোয়েন্টি, দুটি টেস্ট আর একটি ওয়ানডে ম্যাচ খেলতে তিনবার পাকিস্তান সফরে যাবে বাংলাদেশ দল। ইতিমধ্যে টি-টোয়েস্টি সিরিজে অংশ নিয়ে দেশে ফিরেছে মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বাধীন দলটি।

তবে টাইগারদের এই সফরে যাননি দেশের অভিজ্ঞ উইকেটকিপার ব্যাটসম্যান মুশফিকুর রহিম। তিনি নিরপত্তা ইস্যুতে পাকিস্তান সফরে না যাওয়ার ঘোষণা দিয়েছেন। পরবর্তী দুই সফরেও তার পাকিস্তান সফরে যাওয়ার সম্ভাবনা নেই।

পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য টেস্ট দল: মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, সাদমান ইসলাম, নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, সাইফ হাসান, মোহাম্মদ মিঠুন, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, এবাদত হোসেন, নাঈম হাসান, আবু জায়েদ রাহী, আল-আমিন হোসেন, মোস্তাফিজুর রহমান ও তাসকিন আহমেদ।

ঘটনাপ্রবাহ : বাংলাদেশের পাকিস্তান সফর-২০২০

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত