ভাড়া করা বিমানে আর পাকিস্তান যাবে না বাংলাদেশ

  স্পোর্টস ডেস্ক ২৮ জানুয়ারি ২০২০, ২২:১৫:২৭ | অনলাইন সংস্করণ

পাকিস্তানে সরাসরি বিমান না থাকায় ভাড়া করা বিমানে যাতায়াত করে বাংলাদেশ দল। উড়জাহাজে (চাটার্ড ফ্লাইট) সরাসরি লাহোর একবার যেতে-আসতে বিসিবির খরচ কোটি টাকারও বেশি।

তিন মাসে তিনবার পাকিস্তান সফরে যাওয়া কথা বাংলাদেশ দলের। তবে পরের দুইবার আর ভাড়া করা বিমানে পাকিস্তান যাবে না বাংলাদেশ দল।

এমনটি জানিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক আকরাম খান বলেছেন, এবার ভাড়া করা বিমান নয়, দল যাবে কাতার এয়ারওয়েজের ফ্লাইটে।

গত জানুয়ারি বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ‘মেঘদূত’ উড়োজাহাজে পাকিস্তানে যায় বাংলাদেশ দল। একই বিমানে সোমাবার রাতে দেশে ফিরে টাইগাররা। তবে এই সফরে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ২-০ ব্যবধানে হেরে যায় বাংলাদেশ। সিরিজের শেষ ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়।

আগামী ৭ ফেব্রুয়ারি রাওয়ালপিন্ডিতে শুরু হবে বাংলাদশে-পাকিস্তান টেস্ট। সেই ম্যাচে অংশ নিতে ৪ ফেব্রুয়ারি সন্ধ্যায় পাকিস্তান যাওয়ার কথা রয়েছে বাংলাদেশ দলের। এই সফরে টাইগাররা দোহায় যাত্রাবিরতি দিয়ে ইসলামাবাদ হয়ে রাওয়ালপিন্ডিতে পৌঁছবে। টেস্ট শেষে ১২ ফেব্রুয়ারি ঢাকার উদ্দেশে রওয়ানা হবে বাংলাদেশ।

ঘটনাপ্রবাহ : বাংলাদেশের পাকিস্তান সফর-২০২০

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত