ধোনিকে ছাড়িয়ে যাওয়ার পথে কোহলি

  স্পোর্টস ডেস্ক ২৮ জানুয়ারি ২০২০, ২২:৫২ | অনলাইন সংস্করণ

বিরাট কোহলি-মহেন্দ্র সিং ধোনি
বিরাট কোহলি-মহেন্দ্র সিং ধোনি। ফাইল ছবি

আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর থেকেই একের পর এক রেকর্ড গড়ে যাচ্ছেন বিরাট কোহলি। ভারতকে দুটি বিশ্বকাপ ট্রফি উপহার দেয়া সফল অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে ছাড়িয়ে যাওয়ার পথে রয়েছেন বিরাট। আর মাত্র ২৫ রান করলে টি-টোয়েন্টি অধিনায়ক হিসেবে পেছনে ফেলবেন এমএস ধোনিকে।

নিউজিল্যান্ডের বিপক্ষে বুধবার তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি হবে ভারত। হ্যামিল্টনে এই ম্যাচ জিতলে পাঁচ ম্যাচের সিরিজ নিজেদের করে নেবে সফরকারীরা।

এই মুহূর্তে এক হাজার ৮৮ রান নিয়ে চতুর্থ স্থানে রয়েছেন কোহলি। তার ওপরে থাকা ধোনি অধিনায়ক হিসেবে করেছেন এক হাজার ১১২ রান। হ্যামিল্টনের ম্যাচে সাবেক অধিনায়ককে টপকে যাওয়ার সুযোগ কোহলির সামনে। তখন তার সামনে থাকবেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। তার সংগ্রহ এক হাজার ১৪৮ রান। আর শীর্ষে থাকা দক্ষিণ আফ্রিকান অধিনায়ক ফাফ ডু প্লেসি করেছেন এক হাজার ২৭৩ রান।

সূত্র: ইন্ডিয়া টুডে

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×