রাওয়ালপিন্ডি টেস্টে অনিশ্চিত সাদমান

  স্পোর্টস ডেস্ক ২৯ জানুয়ারি ২০২০, ১০:৪৪ | অনলাইন সংস্করণ

সাদমান

প্রথম দফায় পাকিস্তানে টি-টোয়েন্টি সিরিজ শেষে দেশে ফিরে এসেছে বাংলাদেশ ক্রিকেট টিম। এবার দ্বিতীয় ধাপের পালা। এ পর্বে রাওয়ালপিন্ডিতে ৭-১১ ফেব্রুয়ারি একটি টেস্ট খেলবেন টাইগাররা।

সেই টেস্টে অনিশ্চিত দলের ওপেনার সাদমান ইসলাম। কব্জির ইনজুরিতে ভুগছেন তিনি। তাকে এক সপ্তাহের বিশ্রাম দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মেডিকেল স্টাফরা।

বিসিবি একাদশের হয়ে গেল বছর ভারতের বেঙ্গালুরুতে চার দিনের ম্যাচ খেলতে যান সাদমান। ওই সময়ই ইনজুরিতে পড়েন তিনি। এর পর কিছুটা সুস্থ হন। ফলে খেলেন ভারতের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজ।

এর পর জাতীয় দলের আন্তর্জাতিক সূচি ছিল না। বিপিএলেও খেলেননি সাদমান। কিন্তু ইনজুরি থেকে সেরে উঠতে পারেননি তিনি। যে কারণে প্রথম শ্রেণির ক্রিকেট লিগ বিসিএলেও দল পাননি বাঁহাতি ওপেনার।

মঙ্গলবার বোর্ডের প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, অনেক দিন ধরে ইনজুরিতে আছেন সাদমান। তাই তাকে বিসিএলে না খেলার পরামর্শ দেয়া হয়েছে। উনি একটা ইনজেকশন নিয়েছেন। তাকে এক সপ্তাহ বিশ্রামে থাকতে হবে। সেই কারণে ফ্র্যাঞ্চাইজিকে বলা হয়েছিল ওকে দলে না রাখতে।

তিনি বলেন, দুই-তিন দিন পর আমরা আবার তার অবস্থা পর্যবেক্ষণ করব। এর পরই বুঝতে পারব, পাকিস্তান সফরে উনি যেতে পারবেন কিনা। এটি তার পুরনো ইনজুরি। ব্যাট ধরলেই ওর হাতে ব্যথা বাড়ছে। এমন ইনজুরি নিয়ে টি-টোয়েন্টি খেলা যায়; কিন্তু টেস্ট ক্রিকেট খেলা যায় না।

ঘটনাপ্রবাহ : বাংলাদেশের পাকিস্তান সফর-২০২০

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×