চাই না, আমাকে কেউ পাকিস্তানের শচীন বলুক: আবিদ

  স্পোর্টস ডেস্ক ৩১ জানুয়ারি ২০২০, ১৫:৪৪:৩৯ | অনলাইন সংস্করণ

ভারতের ব্যাটিং কিংবদন্তি শচীন টেন্ডুলকারের পাঁড় ভক্ত পাকিস্তানের ব্যাটসম্যান আবিদ আলি। নিয়মিত তার ভিডিও ফুটেজ দেখেন তিনি। পদে পদে তাকে অনুসরণ করেন এ ওপেনার। তবে পাক শচীন হওয়ার খায়েশ নেই তার।

পাকিস্তানের ক্রিকেটাকাশে ধূমকেতুর মতো আবির্ভাব আবিদের। গেল বছর আন্তর্জাতিক ওয়ানডে ও টেস্ট ক্রিকেটে পথচলা শুরু হয় তার। দুই ফরম্যাটেই অভিষেকে সেঞ্চুরি হাঁকিয়ে বিশ্বরেকর্ড গড়েন তিনি।

সেই থেকে ফর্মটা ধরে রেখেছেন আবিদ। এ অবস্থায় বাংলাদেশের বিপক্ষে ৭ ফেব্রুয়ারি রাওয়ালপিন্ডিতে টেস্ট খেলতে নামছেন তিনি। এর আগে নিজের লক্ষ্য ও আদর্শের কথা জানিয়েছেন ডানহাতি এ ব্যাটসম্যান।

৩২ বছর বয়সী ক্রিকেটার বলেন, ক্যারিয়ারের সূচনালগ্ন থেকে আমি শচীনের ব্যাটিংয়ের ভিডিও দেখছি। এ ছাড়া ইউনিস খান, ইনজামাম-উল হক, রিকি পন্টিং, মার্ক ওয়াহর ফুটেজও দেখেছি। কিন্তু আমার উচ্চতা শচীনের মতো। তাই তাকে বেশি অনুসরণ করি।

তিনি বলেন, আমি শচীনের সব ভালো অভ্যাস কপি করছি। তার টেকনিক আয়ত্ত করার চেষ্টা করছি। কিন্তু আমি চাই না, আমাকে কেউ পাকিস্তানের শচীন বলে ডাকুক।

তথ্যসূত্র: ব্যাটিং উইথ বিমল।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত