ফলোয়ার বাড়াতে এসব করছে সাক্ষী, 'অভিযোগ' ধোনির

  স্পোর্টস ডেস্ক ০৩ ফেব্রুয়ারি ২০২০, ১৬:১৩ | অনলাইন সংস্করণ

ধোনি

সোশ্যাল মিডিয়ায় হরহামেশা ভক্তদের জন্য কিছু না কিছু শেয়ার করেন মহেন্দ্র সিং ধোনি। তবে ক্যাপ্টেন কুলের ছবি, ভিডিও তার চেয়ে বেশি পোস্ট হয় স্ত্রী সাক্ষীর অ্যাকাউন্ট থেকে। আর তিনি নাকি নিজে থেকে এসব করেন ফলোয়ার বাড়ানোর জন্য। এ ‘অভিযোগ’ খোদ স্বামীর।

সম্প্রতি ‘এমএস ধোনি ফ্যানস অফিসিয়াল’ নামে আনভেরিফায়েড টুইটার অ্যাকাউন্টে এমনই ভিডিও পোস্ট হয়েছে। তাতে দেখা যাচ্ছে– ঘরোয়া আড্ডার মুডে রয়েছেন ধোনিরা। ক্যামেরার পেছনে রয়েছেন সম্ভবত সাক্ষী। তিনিই সুপারস্টার স্বামীকে ক্যামেরাবন্দি করছেন।

স্ত্রীকে দেখিয়ে সেই সময় তৃতীয় কাউকে ধোনি বলছেন, নিজের ইনস্টাগ্রামে ফলোয়ার বাড়াতে এসব করছে সে। পাল্টা জবাবে সাক্ষী বলেন, অধিনায়কের ফলোয়াররাও আমাকে ভালোবাসেন।

এমএস ধোনি ফ্যানস অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে ধোনির প্রচুর ছবি ও ভিডিও শেয়ার হয়। তবে অ্যাকাউন্টটি কে বা কারা চালান, তা উল্লেখ করা হয়নি। এখানে ধোনির অনেক এক্সক্লুসিভ ছবি ও ভিডিও পাওয়া যায়।

মাহির ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা ১ কোটি ৯৬ লাখের ওপর। সেখানে সাক্ষীর ফলোয়ার মাত্র ৩৩ লাখ। তাই হয়তো নিজের ভেরিফায়েড অ্যাকাউন্টের ফলোয়ার বাড়াতে ধোনিকে ক্যামেরাবন্দি করে পোস্ট করেন সাক্ষী। এমন অনেক ভিডিও তার টাইমলাইনে পাওয়া যায়।

তথ্যসূত্র: আনন্দবাজার।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫১ ২৫
বিশ্ব ৮,২৩,১৯৪১,৭৪,৩৩২৪০,৬৩৩
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×