মুশফিক-ইমরুল ফিট, খেলছেন বিসিএলে

  স্পোর্টস ডেস্ক ০৪ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৫৩:৫৬ | অনলাইন সংস্করণ

নিরাপত্তার ছুঁতোয় পাকিস্তান সফর থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন মুশফিকুর রহিম। বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) অষ্টম আসরের প্রথম রাউন্ডেও খেলেননি। হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে ছিলেন মিস্টার ডিপেন্ডেবল। বঙ্গবন্ধু বিপিএলে খেলার সময় এ চোট পান তিনি।

একই কারণে বিসিএলের প্রথম রাউন্ডে খেলা হয়নি ইমরুল কায়েসেরও। ফলে পাকিস্তান সফরে টেস্ট দলে বিবেচিত হননি এই ওপেনার। তবে চলতি প্রথম শ্রেণির ক্রিকেট লিগের দ্বিতীয় রাউন্ডে খেলবেন এই দুই ব্যাটসম্যান। দুজনই এখন ফিট। মঙ্গলবার বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

কিন্তু ইনজুরি মুক্ত হলেও সরাসরি বাংলাদেশ ঘরোয়া লিগে খেলতে পারছেন না মুশফিক-ইমরুল। এজন্য ফিটনেস পরীক্ষায় বসতে হয়েছে তাদের। মঙ্গলবার ফিটনেস টেস্ট দিয়েছেন তারা। তাতে পাসও করেছেন দুজন। ফলে বিসিএল বাধা কেটেছে জাতীয় দলের এই দুই ব্যাটিং স্তম্ভের।

বিসিএলের দ্বিতীয় রাউন্ড শুরু হবে আগামী শুক্রবার। ইসলামী ব্যাংক পূর্বাঞ্চলের হয়ে খেলবেন ইমরুল। আর উত্তরাঞ্চলের পক্ষে মাঠ মাতাবেন মুশফিক। কোনো ফ্র্যাঞ্চাইজি না পাওয়ায় বিসিবির তত্ত্বাবধানে আছে দলটি। এ পর্বে মুখোমুখি হবে দুই দল। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে গড়াবে ম্যাচটি।

ঘটনাপ্রবাহ : বিসিএল-২০২০

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত