বসুন্ধরায় খেলতে মেসি সতীর্থ বার্কোস এখন ঢাকায়

  স্পোর্টস ডেস্ক ০৫ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৫২:১৭ | অনলাইন সংস্করণ

বসুন্ধরা কিংসের হয়ে খেলতে ঢাকায় পৌঁছেছেন আর্জেন্টিনার জাতীয় দলের সাবেক স্ট্রাইকার হার্নান বার্কোস। বুধবার সকাল সাড়ে ৮টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি। এ সময় তাকে ফুল দিয়ে স্বাগত জানায় ক্লাব কর্তৃপক্ষ।

কিংসের হয়ে নতুন চ্যালেঞ্জ নিতে প্রস্তুত বার্কোস। ৩৫ বছর বয়সী আর্জেন্টাইন ফুটবলার বলেন, বসুন্ধরা কিংস আমার নতুন ক্লাব। ইতিমধ্যে চ্যাম্পিয়ন হয়েছে তারা। এটি আমার জন্য গুরুত্বপূর্ণ। কারণ আমি অনেক বড় বড় ক্লাবে খেলেছি। এখানে আমার নতুন এক অভিজ্ঞতা হবে।

২০১২ সালে আর্জেন্টিনার হয়ে আন্তর্জাতিক ফুটবলে অভিষেক হয় বার্কোসের। এখন পর্যন্ত জাতীয় দলের হয়ে চারটি ম্যাচ খেলেছেন তিনি। কাঁধে কাঁধ মিলিয়ে খেলেছেন ফুটবল জাদুকর লিওনেল মেসির সঙ্গে।

সেই স্মৃতি এখনও মধুর কলম্বিয়া ক্লাব অ্যাটলেটিকো ন্যাসিওনালের হয়ে খেলা এ স্ট্রাইকারের কাছে। তিনি বলেন, লিওনেল আন্দ্রেস মেসি আর সবার চেয়ে আলাদা। সে বিশ্বের সর্বকালের অন্যতম সেরা ফুটবলার। ২০১২-১৩ সালে তার সঙ্গে খেলেছি। ওই সময়টা এখনও আমার কাছে আনন্দময়।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত