বিশ্বকাপ, বিশ্বকাপই এর সঙ্গে অন্য কিছুর তুলনা হয় না: পাপন

  স্পোর্টস ডেস্ক ১২ ফেব্রুয়ারি ২০২০, ২০:৫৯:২৮ | অনলাইন সংস্করণ

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, আমরা তো এর আগে অনেক কিছুই করেছি। বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল খেলেছি, চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনাল খেলেছি। প্রায় সব বিশ্বচ্যাম্পিয়নদের সঙ্গে সিরিজ জিতেছি। কিন্তু এগুলো বিশ্বকাপ জয়ের কাছে কিচ্ছু না। বিশ্বকাপ, বিশ্বকাপই।

বুধবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী ক্রিকেটারদের সংবর্ধনা শেষে সংবাদ সম্মেলনে বিসিবি সভাপতি বলেন, আমি বোর্ড সভাপতি থাকায় যে ওরা ভালো করছে এমন কোনো কথা না। এরা ভালো খেলেছে, কার সময় সেটা গুরুত্বপূর্ণ না। সবচেয়ে বড় কথা হল যত টুর্নামেন্টই হোক না কেন। দুই বছর বিশ্বকাপ চ্যাম্পিয়ন থাকবে বাংলাদেশ, এটাই তো শান্তি।

পাপন আরও বলেন, সেমিফাইনালে জেতার পর রাত সাড়ে ১০টার সময় আমি গণভবনে যাই। মাননীয় প্রধানমন্ত্রী তখন বিদেশে চলে যাচ্ছিলেন কিন্তু তারপরও উনি প্রত্যেকটা খেলোয়াড়ের সঙ্গে ভিডিও কলে কথা বলেছেন। এগুলো তো সবাই জানে না, প্রধানমন্ত্রী তাদের সাহস দিয়েছেন। আমি এবং প্রধানমন্ত্রী দুইজনই মনে-প্রাণে বিশ্বাস করে রেখেছিলাম আমরা চ্যাম্পিয়ন হব।

বোর্ড সভাপতি বলেন, প্রথম থেকেই আমরা দাপুটে খেলেছি, মাঝখানে একটু ছন্দপতন হয়। সেটা একটু ভয় ধরিয়েছিল তবে বিশ্বাসটা ছিল। কারণ ওই সময় সবচেয়ে বেশি যেটা দরকার ছিল, জিতব আমরা এই আত্মবিশ্বাস ও ঠাণ্ডা মাথা। এটা ওরা যা দেখিয়েছে, অকল্পনীয়।

ঘটনাপ্রবাহ : অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ-২০২০

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত