এ তরুণদের জাতীয় দলের জন্য প্রস্তুত করতে সবই করব: পাপন

  স্পোর্টস ডেস্ক ১২ ফেব্রুয়ারি ২০২০, ২২:১১ | অনলাইন সংস্করণ

পাপন

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, বিশ্বকাপজয়ী অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটারদের জাতীয় দলের জন্য প্রস্তুত করতে প্রয়োজনীয় যা যা করার তার সবই করব। দুই বছর পরে যেন তারা প্রত্যেকেই আরও পরিণত হয়, জাতীয় দলে ঢোকা তাদের জন্য সহজ হয়।

বিসিবি সভাপতি বলেন, তাদের উন্নতির জন্য যত রকম সুযোগ-সুবিধা দরকার সব বোর্ড দেখবে এবং খরচ করবে। এটাতে আমাদের ফান্ডিং অসীম, যত লাগে দেয়া হবে। কারণ আমরা চাই, দুই বছর পরে যেন তারা প্রত্যেকেই জাতীয় দলে ঢোকার জন্য পরিণত হয়। শুধু ট্রেনিং না ওদের জন্য বাইরের দেশে ম্যাচ খেলার ব্যবস্থাও করা হবে।

বুধবার মিরপুর শেরেবাংলায় ক্রিকেটারদের সংর্ধনা শেষে পাপন বলেন, আগে অনূর্ধ্ব-১৯ দলের অনেক ক্রিকেটার হারিয়ে গেছে। তাই আমরা ঠিক করেছি, আরেকটা দল অনূর্ধ্ব ২১ গঠন করব। ওদেরকে আরও ২ বছর বিশেষ প্রশিক্ষণ দিয়ে তাদের দক্ষতা বৃদ্ধির কাজ করা হবে।

তিনি আরও বলেন, এই দুই বছর তারা প্রতি মাসে ১ লাখ টাকা করে পাবে। যদি ২ বছর পরে দেখি তখনও ওরা ভালো করছে তাহলে এর মেয়াদ আরও বাড়তে পারে। যদি দেখা যায় কারো মধ্যে বিচ্যুতি ঘটেছে বা উন্নতি হচ্ছে না কিংবা তার আগ্রহ কম তাহলে সে চুক্তি থেকে বাদ পড়বে।

ঘটনাপ্রবাহ : অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ-২০২০

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×