পাকিস্তানের প্রস্তাবে না বলে দিল বাংলাদেশ

  স্পোর্টস ডেস্ক ১২ ফেব্রুয়ারি ২০২০, ২২:৩৭:২৩ | অনলাইন সংস্করণ

পাকিস্তান সফরে রাওয়ালপিন্ডি টেস্টে ইনিংস ও ৪৪ রানের ব্যবধানে হেরে দেশে ফিরেছে বাংলাদেশ দল। আগামী এপ্রিল মাসে করাচি জাতীয় স্টেডিয়ামে হবে সিরিজের দ্বিতীয় ও শেষ এ টেস্ট ম্যাচটি। সেই ম্যাচটি দিবারাত্রিতে খেলতে চায় পাকিস্তান।

করাচির ম্যাচটি দিবারাত্রিতে খেলার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) প্রস্তাব পাঠিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড ( পিসিবি)। তবে পাকিস্তানের এ প্রস্তাবে রাজি নয় বিসিবি।

সবশেষ ভারত সফরে ইডেন গার্ডেন্সে প্রথম দিবারাত্রির ম্যাচ খেলে বাজেভাবে হেরে যায় বাংলাদেশ। হয়ত সে কারণেই দিবারাত্রির টেস্ট খেলতে আগ্রহী নন টাইগাররা।

গত রোববার পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ওয়াসিম খান বিষয়টি নিশ্চিত করেছেন। তার দাবি, আসন্ন টেস্ট ম্যাচটি দিন-রাতে আয়োজন করতে চায় পিসিবি। এখন বাংলাদেশের ইতিবাচক সাড়া পাওয়ার বিষয়।

ওয়াসিম খান বলেন, পাকিস্তানে ফিরেছে টেস্ট ক্রিকেট। অনেক দেশ এখন দিবারাত্রির টেস্ট আয়োজন করছে। আমরা আমাদের ক্রিকেটারদের সর্বোচ্চ পারফরম্যান্সের ওপর গুরুত্ব দিতে চাই। আমরাও গোলাপি বলে টেস্ট আয়োজন করতে চাই।

তথ্যসূত্র :ক্রিকেট পাকিস্তান ডটকম।

ঘটনাপ্রবাহ : বাংলাদেশের পাকিস্তান সফর-২০২০

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত