ভারতীয় ক্রিকেট বোর্ডে বিশাল কেলেঙ্কারি

  স্পোর্টস ডেস্ক ১৬ ফেব্রুয়ারি ২০২০, ২১:২৬ | অনলাইন সংস্করণ

ভারতীয় ক্রিকেট বোর্ডের লোগো

ভারতীয় ক্রিকেট দলের প্রধান নির্বাচক এমএসকে প্রসাদ সরে দাঁড়ালেও নতুন নির্বাচকদের নাম এখনও ঘোষণা করেনি ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। প্রধান নির্বাচক নিয়োগের প্রক্রিয়া চলা অবস্থাই সামনে এল বড় কেলেঙ্কারি।

এমএসকে প্রসাদের সরে দাঁড়ানো পদে বসার জন্য আবেদনপত্র পাঠিয়েছেন জাতীয় দলের সাবেক স্পিনার লক্ষ্মণ শিবরামকৃষ্ণণ। বিসিসিআইকে তার পাঠানো মেইল আশ্চর্যজনকভাবেই মুছে গেল। আর এ নিয়ে ভারতীয় ক্রিকেট মহলে তোলপাড়।

বিসিসিআইয়ের এক কর্মকর্তা জানিয়েছেন, শিবরামকৃষ্ণণ ২২ জানুয়ারি বিকাল ৪.১৬টায় ই-মেল পাঠিয়েছিল। আবেদন পাঠানোর ডেডলাইন ছিল ২৪ জানুয়ারি। আসলে নির্বাচক পদে আবেদন করার জন্য বিশেষ একটি ই-মেল অ্যাড্রেস নতুন করে তৈরি করা হয়েছিল। ২১ জন আবেদনও করেছিলেন ওই ই-মেলে।

ভারতীয় ক্রিকেট বোর্ডের একটি সূত্রে জানা যায়, অসৎ উদ্দেশ্য নিয়ে এমনটি করা হয়েছে। এই বিষয়ে পূর্ণ তদন্ত হওয়া প্রয়োজন। শিবরামকৃষ্ণণের সঙ্গে ডেকে এই বিষয়ে কথা বলা উচিত। দরকার হলে ওর সেন্ট ই-মেল খতিয়ে দেখা হোক।

জানুয়ারি মাসে প্রধান নির্বাচক এমএসকে প্রসাদ সরে যাওয়ার পরে একাধিক সাকেব তারকা প্রধান নির্বাচক হওয়ার দৌড়ে এগিয়ে রয়েছেন। তাদের মধ্যে অভিজ্ঞতার দিক থেকে অনেকটাই এগিয়ে লক্ষ্মণ শিবরামকৃষ্ণণ। অথচ তাকে নিয়েই এমন বিতর্ক।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৩০ ৩৩ ২১
বিশ্ব ১৬,০৪,৫৩৫ ৩,৫৬,৬৬০ ৯৫,৭৩৪
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত