‘কোহলির হাতে সব ছেড়ে দাও’

  স্পোর্টস ডেস্ক ১৬ ফেব্রুয়ারি ২০২০, ২১:৩০ | অনলাইন সংস্করণ

বিরাট কোহলি
বিরাট কোহলি। ফাইল ছবি

বিরাট কোহলিকে পুরোপুরি স্বাধীনতা দেয়ার দাবি তুলেছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর সাবেক ফ্রাঞ্চাইজি মালিক বিজয় মালিয়া।

টুইট বার্তায় বিজয় মালিয়া লেখেন, সিংহের মতো গর্জন করো, আইপিএল ট্রফি এবার বেঙ্গালুরুর ঘরে আন। কোহলি যখন অনূর্ধ্ব-১৯ দলে ছিল তখন থেকেই সে ব্যাঙ্গালুরুর সঙ্গে আছে।

তিনি আরও লেখেন, ভারতকে দুর্দান্তভাবে নেতৃত্ব দিচ্ছে কোহলি। সেই সঙ্গে নিজেও খুব ভালো পারফর্ম করছে। তাই বলছি, কোহলির হাতে সব ছেড়ে দাও। ওকে স্বাধীনতা দাও। ব্যাঙ্গালুরুর সমর্থকেরা অনেক দিন ধরে ট্রফিটার অপেক্ষায় রয়েছেন।

দীর্ঘদিন ধরেই রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর অধিনায়কের দায়িত্ব পানল করে আসছেন বিরাট কোহলি। ২০১৬ সালে তার নেতৃত্বে তৃতীয়বার ফাইনালে খেলেও শিরোপা জিততে পারেনি ব্যাঙ্গালুরু।

এর আগে ২০০৯ সালে অনিল কুম্বলের নেতৃত্বে প্রথম ফাইনালে খেলেও শিরোপা স্বাদ পায়নি রয়েল চ্যালেঞ্জার্স।

এরপর ২০১১ সালে আইপিএলের পঞ্চম আসরে ডেনিয়েল ভেট্টরির অধিনায়কত্বে ফাইনালে খেলেও মহেন্দ্র সিংধোনির চেন্নাই সুপার কিংসের বিপক্ষে হেরে যায় ব্যাঙ্গালুরু।

আইপিএল শিরোপা জিততে এবার বিরাট কোহলিকে পূর্ণ স্বাধীনতা দেয়ার দাবি তুলেছেন দলটির সাবেক ফ্রাঞ্চাইজি বিজয় মালিয়া।

সূত্র: আজকাল।

ঘটনাপ্রবাহ : আইপিএল-২০২০

আরও

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৩০ ৩৩ ২১
বিশ্ব ১৬,০৪,৫৩৫ ৩,৫৬,৬৬০ ৯৫,৭৩৪
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত